JanaBD.ComLoginSign Up

প্রথম ঝলকে জয়ার ‘বিসর্জন’

সিনেমা জগৎ 10th Dec 2016 at 1:27pm 183
প্রথম ঝলকে জয়ার ‘বিসর্জন’

দুই বাংলার পরিচিত মুখ জয়া আহসান। বাংলাদেশের রুপালি পর্দার পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন টলিউড সিনেমায়। এবার তিনি অভিনয় করছেন ওপার বাংলার ‘বিসর্জন’ শিরোনামের চলচ্চিত্রে।

কৌশিক গাঙ্গুলি পরিচালিত এ সিনেমায় জয়ার বিপরীতে অভিনয় করছেন আবির। এতে পরিচালক কৌশিক নিজেও অভিনয় করছেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির লোগো পোস্টার।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা কৌশিক গাঙ্গুলি বলেন, ‘এ সিনেমার গল্পের মধ্যে একটা পুরোনো দিনের অনুভূতি আছে। এটি গ্রামের গল্প। এক বিধবা বাংলাদেশি মেয়ের সঙ্গে এক ভারতীয় পুরুষের প্রেম নিয়ে সিনেমার কাহিনি এগিয়েছে। সীমান্ত টেনে যে প্রেমকে ভাগ করা যায় না তা দেখানো হয়েছে।’

এ সিনেমা প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘‘কৌশিকদার পরিচালনায় কাজ করার ইচ্ছা আমার বহুদিনের। এর আগে ‘আবর্ত’ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছি। এবার তার পরিচালনায় অভিনয় করছি। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত আমি।’’


সিনেমাটির সংগীতায়োজন করেছেন দোহারের কালিকা প্রসাদ। অপেরা মুভিজের ব্যানারে নির্মিত এ সিনেমাটি আগামী ১ বৈশাখ মুক্তি পাবে বলেও জানা গেছে।

বাংলাদেশি নির্মাতা নূরুল আলম আতিক নির্মাণ করছেন ‘লাল মোরগের ঝুটি’ শিরোনামের সিনেমা। এতেও অভিনয় করছেন জয়া। কিছুদিন আগে দেশে এসে এ সিনেমার শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী।

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)