JanaBD.ComLoginSign Up

বার্সার সঙ্গে নতুন চুক্তিতে রাজি মেসি

ফুটবল দুনিয়া 10th Dec 2016 at 1:35pm 238
বার্সার সঙ্গে নতুন চুক্তিতে রাজি মেসি

দীর্ঘদিন ধরেই লিওনেল মেসিকে নিয়ে জল্পনা-কল্পনা চলছিল। কিন্তু এ নিয়ে কোনো মতামত দিতে রাজি হননি বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার। অবশেষে রাজি হয়েছেন এলএম টেন। এরপর থেকেই কাতালান ক্লাবটির সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে কথা-বার্তা শুরু হয়ে গেছে।

বিভিন্ন প্রতিবেদনে বিভিন্ন ধরনের আলোচনা ওঠে এসেছে। তবে কেউ কেউ উল্লেখ করেছেন বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তির মেয়াদ আরও ছয় বছর বৃদ্ধি হতে পারে। এতে করে একটি বিষয় নিশ্চিত, শৈশবের ক্লাবটিতেই ক্যারিয়ার শেষ করতে যাচ্ছেন বার্সার প্রাণভোমরা হয়ে ওঠা লিওনেল মেসি।

আর মাত্র ১৮ মাস বাকি। তারপরই বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে লিওনেল মেসির। তথাপি নতুন চুক্তির বিষয়ে কথা বলার সুযোগ দিচ্ছিলেন না আর্জেন্টাইন অধিনায়ক। এতেই কাতালান ক্লাবটি ছেড়ে নতুন করে ঠিকানা গড়তে যাচ্ছেন ফুটবলের এই ক্ষুদে যাদুকর, এমন গুজব ডালপালা মেলতে শুরু করে। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বার্সার সঙ্গেই নতুন চুক্তির বিষয়ে কথা বলতে মত দিয়েছেন লুইস এনরিকের প্রধান অস্ত্র মেসি।

এদিকে, হঠাৎ করেই মেসির বাবাকে তলব করেছেন বার্সা সভাপতি জোসেফ মারিও বার্তোমেউ। ডাক পাওয়ার সঙ্গে সঙ্গেই স্পেনে উড়ে গেছেন সিনিয়র মেসি। ফলে দুই দুইয়ে চার মেলাতেই পারেন বার্সার ভক্ত-সমর্থকরা।

শোনা যাচ্ছে, বার্সার পক্ষ থেকে দলের সেরা তারকার জন্য বিশাল অংকের প্রস্তাব দেওয়া হচ্ছে। এই অংকটা সপ্তাহে প্রায় আট লাখ ২৫ হাজার পাউন্ড হতে পারে বলেও শোনা যাচ্ছে।

গত মাসেই ব্রাজিলিয়ান তারকা নেইমারকে নতুন করে পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ করে স্প্যানিশ জায়ান্টরা। আরও ছয় বছরের জন্য দলে চূড়ান্ত করা হয়েছে সুয়ারেজের উপস্থিতিও। এবার মেসির সঙ্গে চুক্তির মেয়াদটা আরও বাড়িয়ে নিতে পারলেই যেন বার্সার স্বস্তি।

তার ইঙ্গিতও পাওয়া গেছে শুক্রবারই। ওসাসুনার বিপক্ষে মাঠে নামার আগে এদিন অনুশীলন করেছেন মেসি-সুয়ারেজ-পিকেরা। যেখানে সতীর্থদের সবাইকে দেখা গেছে ফুরফুরে মেজাজে। কারণ একটাই, দলের সেরা তারকার সম্মতি।

তথ্যসূত্রঃ মেইল অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)