JanaBD.ComLoginSign Up

আবুল খায়ের গ্রুপে নতুনদের চাকরির সুযোগ!

বেসরকারি চাকরি 10th Dec 2016 at 5:08pm 305
আবুল খায়ের গ্রুপে নতুনদের চাকরির সুযোগ!

নতুনদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসাপ্রতিষ্ঠান আবুল খায়ের গ্রুপ। সরাসরি আবুল খায়ের গ্রুপে ‘ট্রেইনি অফিসার (লিফ)’ এবং আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডে ‘টেরিটোরি সেলস অফিসার (টিএসও)’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

ট্রেইনি অফিসার (লিফ)
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি, উদ্ভিদতত্ত্ব বা ফরেস্ট্রি বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি তামাক পাতা বিষয়ক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া যোগাযোগে পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া
বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। এ ছাড়া ডাকযোগে আবেদনের জন্য জাতীয় পরিচয়পত্রের অনুলিপি, সদ্য তোলা এক কপি পাসপোর্ট আকৃতির ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের গ্রুপ, ডি টি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’ ঠিকানায়। আবেদন করা যাবে ২০ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

বিস্তারিত জানতে বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখুন-
টেরিটোরি সেলস অফিসার (টিএসও)
যেকোনো সরকারি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা সমমানের ফলাফল গ্রহণযোগ্য হবে না। ২৪ ডিসেম্বর, ২০১৬ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩২ বছর। পাশাপাশি প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে এবং উচ্চতা থাকতে হবে কমপক্ষে ৫ ফুট ৫ ইঞ্চি। এ ছাড়া প্রার্থীদের মোটর বাইক চালানো জানতে হবে এবং বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

বেতন
চাকরিতে নিয়োগের শুরুতে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন প্রতি মাসে ৩০ হাজার টাকা। এ ছাড়া অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া ডাকযোগে আবেদন করতে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সব শিক্ষাসনদের সত্যায়িত অনুলিপি এবং জাতীয় পরিচয়পত্রের অনুলিপিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের টোবাকো কোম্পানি লিমিটেড, ডি টি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’ ঠিকানায়।

আবেদন করার সুযোগ থাকছে ২৪ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)