JanaBD.ComLoginSign Up

দেবকে ভুলে এবার প্রেমের দ্বিতীয় ইনিংসে শুভশ্রী!

বিবিধ বিনোদন 12th Dec 2016 at 9:11am 440
দেবকে ভুলে এবার প্রেমের দ্বিতীয় ইনিংসে শুভশ্রী!

কতদিন আর পুরনো স্মৃতি আঁকড়ে পড়ে থাকতে পারে বলুন তো মানুষ? তাছাড়া একটা ব্যাপার আছে দেখবেন! প্রাক্তনের সঙ্গে একবার সম্পর্ক সহজ হয়ে গেলে তার পর ব্যথার জায়গাটাও ধীরে ধীরে স্বাভাবিক হয়ে যায়! তার কিছুদিন পরে বেশির ভাগ মানুষই ফের নতুন প্রেমে পড়েন। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও কি সেটাই হল?

বলা মুশকিল! তবে এটুকু চোখের সামনে দেখাই যাচ্ছে- প্রাক্তন দেবের স্মৃতি আঁকড়ে বসে নেই নায়িকা।

মনোমালিন্য ভুলে সম্পর্কটাও অনেক সহজ করে নিয়েছেন। দু’জনে একসঙ্গে সম্প্রতি কাজও করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’ ছবিতে। আর, তার পরেই শুভশ্রীর জীবনের দোরে কড়া নাড়ল ভালবাসা! এবং সেই ডাকে বন্ধ মনের দরজাটি বেশ হাট করেই খুলে দিলেন নায়িকা।

তা, সেই পুরুষটি কে? যিনি এখন রয়েছেন শুভশ্রীর দিন-রাত জুড়ে?

তিনি পরিচালক রাজ চক্রবর্তী ছাড়া আর কেউই নন! কিছুদিন আগেই শুভশ্রী কাজ করেছেন তাঁর ‘অভিমান’ ছবিতে। সেই সময়ে নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গেও ভাঙছে রাজের পুরনো প্রেম। এমন সময়েই প্রথমে আলাপচারিতা বাড়ল দুজনের মধ্যে, তার থেকে থেকে ধীরে ধীরে অন্তরঙ্গতা!

সেই অন্তরঙ্গতা এখন এমন জায়গাতেই গেছে যে পরস্পরকে ছেড়ে থাকতেই পারছেন না তাঁরা! এই তো দিনকয়েক আগেই শুভশ্রী গিয়েছিলেন বাংলাদেশে, ‘নবাব’ ছবির শুটিংয়ে। বাংলাদেশ থেকে ফিরে, কলকাতায় পা দিয়েই শুভশ্রী সবার আগে ‘মিস ইউ-মিস ইউ-মিস ইউ’ বলে একটা ডাবস্ম্যাশ ভিডিও পাঠিয়েছেন রাজ চক্রবর্তীকে। পরিচালকের প্রতিক্রিয়া?

টলিপাড়ায় কানাকানি, রাজ তখন ব্যস্ত ছিলেন দেব আর তাঁর বর্তমান প্রেমিকা রুক্মিণীকে নিয়ে। চলছিল ‘চ্যাম্প’ ছবির শুটিং। কিন্তু শুভশ্রীর পাঠানো ভিডিও দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে শুটিং বন্ধ করে দেন রাজ। সবার প্রথমে আড়ালে গিয়ে ভিডিওটা দেখেন। সেটার একটা জুতসই উত্তরও দেন! তার পর বার বার দেখতে থাকেন ভিডিওটা। ভাবছেন নিশ্চয়ই, রাজ কী উত্তর দিয়েছিলেন?

সেটা জানা যায়নি! ওই যে, তিনি তো তখন সবার থেকে আড়ালে ছিলেন!

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)