JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পাকিস্তানি অভিনেত্রীকে নিয়ে বিপাকে শাহরুখ!

সিনেমা জগৎ 12th Dec 2016 at 12:59pm 296
পাকিস্তানি অভিনেত্রীকে নিয়ে বিপাকে শাহরুখ!

বহুল প্রতীক্ষিত ‘রইস’ ছবির ট্রেইলার দিয়ে সহজ কথায়, একেবারে কাঁপিয়ে দিয়েছেন শাহরুখ খান! সবাই এখন অধীর আগ্রহে এই ছবির মুক্তির জন্য। তবে ‘রইস’ নিজে কিন্তু এখন খুব একটা স্বস্তিতে নেই। ছবির সাফল্যের জন্য এখন দরকার জোর প্রচারণা, তবে এমন সময় নায়িকা মাহিরা খানকে পাশে পাচ্ছেন না তিনি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেল, মহারাষ্ট্র নবনির্মাণ সংস্থার প্রধান রাজ থ্যাকারে নিশ্চিত করেছেন যে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান ‘রইস’-এর প্রচারণার সময় মুম্বাইয়ে থাকছেন না। এর সূত্র হিসেবে রাজ থ্যাকারে খোদ শাহরুখ খানের কথাই উল্লেখ করেছেন। মুম্বাইয়ে প্রচারণার সময় ছবির নায়িকাকে না পাওয়াটা একটু ক্ষতিই যে হয়ে যাচ্ছে নির্মাতাদের জন্য, এ কথা তো বলার অপেক্ষা রাখে না।

ভারত-পাকিস্তানের মধ্যে চলমান অস্থিতিশীল অবস্থার প্রভাব কেবল ‘রইস’ নয়, পড়েছিল করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ওপরেও। পাকিস্তানি শিল্পীদের বলিউডে কাজ নিয়ে ভারতের বেশ কিছু কট্টর সংস্থা কঠোর অবস্থান নিয়েছে।

‘রইস’-এর ক্ষেত্রে বিষয়টি এমন পর্যায়ে গিয়েছিল যে ছবি থেকে মাহিরা খানের সব দৃশ্য ফেলে দেওয়া হবে—এমন গুজবও রটেছিল। তবে সেই খবর যে শেষ পর্যন্ত স্রেফ গুজব, তা তো ট্রেইলারেই দেখতে পেয়েছেন সবাই।

মহারাষ্ট্র নবনির্মাণ সংস্থা হিন্দি ছবিতে পাকিস্তানি শিল্পীদের অন্তর্ভুক্তির বিষয়ে তুমুল প্রচারণা চালাচ্ছে। থ্যাকারে এই বিষয়ে গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, শাহরুখ খান আপাতত পরবর্তী কোনো ছবিতেই পাকিস্তানি শিল্পী বা কলাকুশলীদের সঙ্গে কাজ করবেন না। এ নিয়ে তাঁর বিস্তারিত আলাপ হয়েছে শাহরুখের সঙ্গে।

সীমান্তে দুই দেশের মধ্যে চলমান উত্তপ্ত পরিস্থিতি শান্ত হওয়ার আগ পর্যন্ত এই বিষয়টি তিনি গুরুত্ব দিয়েই যাচাই করবেন। এই কারণে মাহিরাকে ছবির প্রচারণা থেকেও সরিয়ে রাখা হচ্ছে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 13 - Rating 6.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)