JanaBD.ComLoginSign Up

এলআরবি’র জনপ্রিয় গান নিয়ে আসছে মিউজিক ভিডিও!

মিউজিক ক্যাফে 12th Dec 2016 at 1:16pm 131
এলআরবি’র জনপ্রিয় গান নিয়ে আসছে মিউজিক ভিডিও!

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবি পাঁচ বছর পর অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে। ৯০ দশক থেকে শুরু করে আইয়ুব বাচ্চু’র এই ব্যান্ডটি অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছে শ্রোতাদের। এখনো নতুন নতুন গান পাচ্ছেন তাদের কাছ থেকে শ্রোতারা। কিন্তু মিউজিক ভিডিওর এই সুবর্ণ সময়েও এলআরবি কোনো ভিডিও প্রকাশ করেনি।

এ নিয়ে আইয়ুব বাচ্চু বলেন, ‘এখন থেকে আমরা প্রতি মাসে নতুন একটি অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশ করবো বলে ঠিক করেছি। এলআরবি’র ক্ল্যাসিক আর জনপ্রিয় সব গানগুলোর নতুন নতুন ভিডিও আশা করছি সবারই ভালো লাগবে’।

ব্যান্ডটির শেষ প্রকাশিত মিউজিক ভিডিও ছিল ‘শাহবাগ মোড়’। লাইভ কনসার্ট নিয়ে শত ব্যস্ততার মাঝেও গত সপ্তাহে 'নীরবে' গানটির মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছেন এলআরবির সদস্যরা।

আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এলআরবি’র রজতজয়ন্তী কনসার্ট। এ কনসার্টেই ‘নীরবে’ গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও প্রকাশিত হবে। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মনজু আহমেদ।

এলআরবির জনপ্রিয় গানের তালিকায় আছে ‘চলো বদলে যাই’, ‘ঘুমন্ত শহরে’, ‘ঘুম ভাঙা শহরে’, ‘এখন অনেক রাত’, 'মন চাইলে মন' ‘সুখী ছেলে’, ‘পাল তোলা নায়’, ‘হাসতে দেখো’ ইত্যাদি। এই সব জনপ্রিয় গানগুলির মিউজিক ভিডিও একে একে প্রকাশিত হবে নতুন বছরের শুরু থেকেই। এলআরবি’র বর্তমান লাইনআপ- আইয়ুব বাচ্চু (কণ্ঠ ও গিটার), স্বপন (বেজ), মাসুদ (লিড গিটার), রোমেল (ড্রামস) ও শামীম (ব্যবস্থাপক)।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)