JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অস্ট্রেলিয়ার উপর রাগ পুষে রেখেছেন পাকিস্তান কোচ!

ক্রিকেট দুনিয়া 12th Dec 2016 at 3:25pm 149
অস্ট্রেলিয়ার উপর রাগ পুষে রেখেছেন পাকিস্তান কোচ!

আবারও মুখোমুখি হতে যাচ্ছে অস্ট্রেলিয়া-পাকিস্তান। দুদলের রয়েছে পুরনো হিসাব মেটানোর পালা। কিন্তু এই ‘বদলা’ শব্দটাতে ভীষণ আপত্তি মিকি আর্থারের। তিন টেস্টের সিরিজ শুরুর চারদিন আগে এমন মনোভাব ব্যক্ত করলেন পাক কোচ।

কোচ হিসেবে দলকে সম্প্রতি অনেক সাফল্য এনে দিয়েছেন তিনি। কিন্তু এর আগে অস্ট্রেলিয়ার কোচের পদ থেকে তাকে বরখাস্ত করা হয়েছিল। সেই রাগ তার এখনও আছে!

আর্থারের কোচিংয়েই মিসবাহ-উল হকরা টেস্টে শীর্ষস্থান দখল করেছিল। এবার কঠিন পরীক্ষা তাদের সামনে। সামলাতে হবে স্টিভ স্মিথের অস্ট্রেলিয়াকে। যদিও অস্ট্রেলিয়া যে ভালো অবস্থানে আছে এমনটা বলা যাবে না। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার কাছে সিরিজ হারতে হয়েছে। এর আগে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে। বয়ে গেছে সমালোচনার ঝড়।

আর্থার ১৮ মাস অস্ট্রেলিয়ার দায়িত্বে ছিলেন। কিন্তু ২০১৩-‌র মাঝামাঝি তার চাকরি চলে যায়। যা মেনে নিতে পারেননি আর্থার। সেই ঘটনায় অজিদের উপর কিছুটা হলেও মনক্ষুণ্ন তিনি। তাই আসন্ন সিরিজে ভাল ফল করতে মরিয়া আজহারদের গুরু।

যদিও তিনি বলছেন, “‌লড়াই হবে অস্ট্রেলিয়ার সঙ্গে পাকিস্তানের। দুটো শক্তিশালী দল খেলবে। সেদিকেই ফোকাস রাখছি। ‌দুটো দলেই অনেক প্রতিভা আছে। আমি একটা উত্তেজনাপূর্ণ সিরিজের অপেক্ষায় আছি। ”

তবে পরমুহূর্তেই কথার প্রসঙ্গ পাল্টে বলেছেন, “‌অস্ট্রেলিয়া কোচের পদ থেকে আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। আমি আঘাত পেয়েছিলাম। তবে এটাই দুনিয়া। কখন কী ঘটে যাবে কেউ জানে না। ”

সূত্রঃ কালেরকন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)