JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অপেরা হাউজে মুশফিক, কায়েসদের ‘বর্ণিল সময়’

খেলাধুলার বিবিধ 12th Dec 2016 at 4:28pm 358
অপেরা হাউজে মুশফিক, কায়েসদের ‘বর্ণিল সময়’

নিউজিল্যান্ড সিরিজের প্রস্তুতিপর্ব চলছে। সুদূর অস্ট্রেলিয়ায়। সিডনির ব্লাকডাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে আজ থেকে পুরদোমে অনুশীলন শুরু হওয়ার কথা। তার আগে ঘুরেফিরে মন চাঙ্গা করে রাখছেন মুশফিকুর রহিম-ইমরুল কায়েস তাইজুল ইসলামরা।

সোমবার মুশফিক নিজের ফেসবুক পেজে একটি ছবি আপলোড করেছেন। অস্ট্রেলিয়ার ঐতিহ্যবাহী অপেরা হাউজের পাশে তোলা ছবিটি। সমুদ্র সৌকতের নীল জলরাশির পাশে বসে সেলফি তুলেছেন চারজন-পেছনে শুভাশিষ রায়, ইমরুল কায়েস এবং তাইজুল ইসলাম। আর সামনে মোবাইল হাতে মুশফিক। তবে ছবিটি কে তুলে দিয়েছেন তা জানা যায়নি।

বিপিএলের ফাইনাল থাকায় খেলোয়াড়রা দুইভাগে ভাগ হয়ে অস্ট্রেলিয়া গেছেন। প্রথমভাগ অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছাড়ে ৮ নভেম্বর। গতকাল তারা অনুশীলন করেন।

মাশরাফি, তামিম, রিয়াদসহ দ্বিতীয়ভাগের খেলোয়াড়রা গতকাল সন্ধ্যায় সিডনিতে পৌঁছান।

নিউজিল্যান্ডে যাওয়ার আগে মাশরাফিরা ১০দিন অস্ট্রেলিয়ায় থাকবেন। অনুশীলনের পাশাপাশি বিগ ব্যাশের শীর্ষ দুটি দলের সঙ্গে টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলবে হাথুরুর ছেলেরা।

দলের একমাত্র সদস্য হিসেবে সাকিব আল হাসান আলাদা সিডনিতে গেছেন। একদিন বেশি ছুটি নিয়ে গতকাল রাতে সিডনির উদ্দেশে রওনা দেন তিনি।

অস্ট্রেলিয়ায় ক্যাম্প সেরে নিউ জিল্যান্ডে উড়াল দেবে বাংলাদেশ দল। সেখানে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচে লড়বে লাল-সবুজের প্রতিনিধিরা।

মুশফিকরা আগেভাগে অস্ট্রেলিয়ায় পৌছে যাওয়ায় প্রথমদিন ঘুরেফিরে কাটিয়েছেন। শপিংয়ের কাজ সেরেছেন।

মুশফিক অপেরাহাউজের পাশে বসে ছবি তুলে ফেসবুকে লিখেছেন, ‘ভালো ছিল দিনটা।’

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)