JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

দলে ফিরছেন কামরান আকমল!

ক্রিকেট দুনিয়া 13th Dec 2016 at 2:49pm 291
দলে ফিরছেন কামরান আকমল!

প্রায় আড়াই বছর পরে আবারও পাকিস্তান জাতীয় দলে ফেরার দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল। ঘরোয়া ক্রিকেটে ব্যাট হাতে দুর্দান্ত পারফরমেন্স করার পুরস্কার হিসেবেই তিনি জাতীয় দলে ফিরতে পারেন বলে ইঙ্গিত পাওয়া গেছে।

রবিবার প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের সঙ্গে কামরানের সাক্ষাৎ হয়েছে। ঘনিষ্ঠ সূত্র মতে, এই সময় কামরানের ফিটনেস প্রসঙ্গে খোঁজ নিয়েছেন ইনজামাম। ২০১৪ সালের এপ্রিলে সর্বশেষ জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন কামরান। জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে তার ফেরার সম্ভাবনা রয়েছে বলে সূত্রটি ইঙ্গিত দিয়েছে।

সম্প্রতি পুনরায় জাতীয় দলে ফিরে আসার ব্যপারে পিসিবি’র চীফ প্যাট্রন প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের কাছে কামরান আবেদন করেছেন বলেও সূত্রটি নিশ্চিত করেছে। এই বিষয়টি স্পষ্ট করতেই কামরানকে ডেকেছিলেন ইনজামাম। এ ব্যপারে যাতে কোনো ধরনের ভুল বোঝাবুঝি না হয় সেটাই ইনজামামের কাছে অনুরোধ করেছেন কামরান।

ঘরোয়া ক্রিকেটে ব্যাট হাতে দারুণ ফর্মে থাকা কামরান প্রথম শ্রেণীর কায়েদ-ই-আজম ট্রফিতে সম্প্রতি পাঁচটি সেঞ্চুরি করেছেন। অভিজ্ঞ এই ক্রিকেটার পাকিস্তানের হয়ে ৫৩টি টেস্ট, ১৫৪টি ওয়ানডে ও ৫৪টি টি-২০ ম্যাচ খেলে টেস্ট ও ওয়ানডে মিলিয়ে ১১টি সেঞ্চুরি করেছেন।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)