JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শিশিরকে নিয়ে যে স্ট্যাটাস দিলেন সাকিব!

খেলাধুলার বিবিধ 13th Dec 2016 at 2:59pm 607
শিশিরকে নিয়ে যে স্ট্যাটাস দিলেন সাকিব!

গতকাল সোমবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও স্ত্রী উম্মে আহমেদ শিশিরের চতুর্থ বিবাহবার্ষিকী ছিল। ২০১২ সালের ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে ভালোবাসার মানুষ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ সাকিব।

এর পর কেটে গেল তিনটি বছর। গতকাল সোমবার এ দম্পতির ছিলো চতুর্থ বিবাহবার্ষিকী। বিশেষ এ দিনে সূদূর থেকে প্রিয়তম স্ত্রী শিশিরকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন সাকিব।

স্ট্যাটাসে সাকিব আল হাসান লিখেছেন: ‘বিবাহবার্ষিকীর শুভ কামনা! তোমাকে ধন্যবাদ দেয়ার মতো অনেক কিছু আছে।

যেমন তুমি আমাকে ভালোভাবেই মানিয়ে চলো, এটি মোটেও সহজ কাজ নয়। কিন্তু তুমি তা ভালোভাবেই করো। তুমি আমাকে পৃথিবীর সেরা উপহার দিয়েছো। সেটি হচ্ছে আমাদের কন্যা। তার জন্য তোমাকে ধন্যবাদ। তাছাড়া তুমি সবসময় আমাকে ভালো খেলার জন্য অনুপ্রেরণা দাও। এটি আমার কাছে অনেক বড় কিছু’।

নারায়ণগঞ্জের মেয়ে শিশির যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনি যুক্তরাষ্ট্রের মিনোসোটা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে। ২০১০ সালে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে শিশিরের সঙ্গে পরিচয় হয় সাকিবের।

এরপর যোগাযোগের সূত্র ধরে ঘনিষ্ঠ হয়ে উঠেছেন দুজন। প্রণয়ের শুভ পরিণতি দিতেই ম্যাজিক ডে’এ বিয়ে করেন বাংলাদেশের সেরা এ ক্রিকেটার। গত বছর ৯ নভেম্বর ভালোবাসার ঘরে নতুন অতিথি রাজকন্যা আলাইনা হাসান আব্রি আগমণ।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)