JanaBD.ComLoginSign Up

ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট হচ্ছেই

ক্রিকেট দুনিয়া 13th Dec 2016 at 6:33pm 311
ভারত-ইংল্যান্ড পঞ্চম টেস্ট হচ্ছেই

নির্ধারিত সূচি মেনেই শুরু হবে ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম টেস্ট। ঘূর্ণিঝড় 'ভারদা'য় তামিলনাড়ু রাজ্যের রাজধানী চেন্নাইয়ে বেশ কিছু ক্ষয়ক্ষতি হলেও চিদাম্বরম স্টেডিয়ামের পিচ ও আউটফিল্ড ভালো আছে। তাই যথাসময়ে ম্যাচ শুরুর বিষয়ে আশাবাদী তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি কাশি বিশ্বনাথ।

তিনি বলেন, 'ঘূর্ণিঝড়ে রাজ্যের অনেক ক্ষতি হয়েছে তবে খেলা না হবার মতো পরিবেশ তৈরি হয়নি। পিচ ঢাকা থাকায় সেটি অক্ষত আছে আর আউটফিল্ডও ভালো রয়েছে। তাই সবকিছু ঠিক থাকলে নির্ধারিত সময়েই ম্যাচ শুরু হবে।'

তবে মাঠ ঠিক থাকলেও সাইডডিস্ক্রন ও এয়ারকন্ডিশন নষ্ট হয়ে গিছে। এই বিষয়ে তিনি বলেন, 'বহুগাছ উপড়ে আছড়ে পড়েছে স্টেডিয়ামে। তাই সাইড স্ত্রিন নষ্ট হয়ে গেছে। আর বিদ্যুতের কারণে এয়ারকন্ডিশন অকেজো হয়েছে। আশা করছি আগামী দুদিনের মধ্যেই সবকিছু ঠিক হয়ে যাবে। আমি সবাইকে আশ্বস্ত করছি, আবহাওয়া সমস্যা না করলে খেলা হওয়া নিয়ে কোনো দ্বিমত নেই।'

এর আগে সোমবার ভারতের দক্ষিণ উপকূলে ঘণ্টায় ১২০ কিলোমিটার বেগে আঘাত হানে ঘূর্ণিঝড় 'ভারদা'। ঝড়ে তামিলনাড়ু রাজ্যের রাজধানী চেন্নাইয়ে বেশ কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

রোববার বিকেল থেকেই উপকূলীয় অঞ্চল ও চেন্নাইয়ে প্রবল বৃষ্টি শুরু হয়। সেই সঙ্গে বইছিল ঝড়ো হাওয়া। সকাল থেকে বাড়তে থাকে বৃষ্টির পরিমাণ। ঘূর্ণিঝড় রাজধানীর দিকে এগোনোর সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে বাতাসের গতিবেগ।

চেন্নাইয়ে কয়েক হাজার মানুষকে নিরাপদে আশ্রয়ে সরিয়ে নেয়া হয়েছে। রাজ্যটিতে বহু জায়গায় উপড়ে পড়েছে গাছ। বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তামিলনাড়ু সরকার সব জেলা প্রশাসন ও স্থানীয় প্রশাসনকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছে।

- সমকাল অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)