JanaBD.ComLoginSign Up

আমি রাতে পার্টি করি আর সারাদিন ঘুমাই: গেইল!

খেলাধুলার বিবিধ 14th Dec 2016 at 5:52am 606
আমি রাতে পার্টি করি আর সারাদিন ঘুমাই: গেইল!

ব্যাটিং দানব ক্রিস গেইল। সারাবিশ্বে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেট খেলে বেড়ান তিনি। সম্প্রতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চিটাগং ভাইকিংসের হয়ে খেলে গেছেন ক্যারিবীয় এই ক্রিকেটার।

ওয়েস্ট ইন্ডিজের অন্যান্য ক্রিকেটারদের মতো ক্রিস গেইলও খুব আমুদে মানুষ। পার্টি করতে খুব ভালোবাসেন তিনি। তবে, ম্যাচের আগের রাতে রাতভর পার্টি করলেও খেলা চালিয়ে যেতে কোনও সমস্যা হয় না তার।

তবে, এটি কিভাবে করেন তিনি। ভারতীয় গণমাধ্্যমে হিন্দুস্তান টাইটসকে দেয়া সাক্ষাৎকারে সে রহস্য জানিয়েছেন তিনি।

ক্রিস গেইল বলেছেন, ‘অধিকাংশ লোকজনই জানে না যে বিশ্রাম নেয়া খুবই গুরুত্বপূর্ণ। আমি রাতে পাটিং করি আর সারাদিন ঘুমাই। সুতরাং, যখন তারা আমাকে রাতে দেখে, তার আগে আমি বিশ্রাম নিয়ে ফেলি। যদি আমি না খেলি তাহলে অনুশীলন করি।

আমরা ওয়েস্ট ইন্ডিজ টিম। আমরা সবসময় পার্টির আগে ঘুমাই। আপনার শরীরের দিকে আপনাকে সবসময় খেয়াল রাখতে হবে। আপনি ক্রিকেট খেলা ও পার্টি একইসাথে করতে পারেন না। আমি যখন আইপিএলে খেলি তখন ভোর ছয়টায় ঘুমাতে যায়। বিকাল সাড়ে তিনটা অথবা চারটায় ঘুম থেকে উঠি।

নির্দিষ্ট সময়ে অনুশীলন করি এবং সারারাত জেগে থাকি। ম্যাচের পর আমরা একসাথে মিলিত হই, ড্রিঙ্ক করি। বর্তমান সময়ে আপিএলে কোনও পার্টি হয় না। কেন সেটা আমি জানি না। যতক্ষণ আমার ঘুম না আসে ততক্ষণ আমি টেলিভিশন দেখি। তাদের ম্যাচ পরবর্তী পার্টি শুরু করা দরকার। শুধু এই জিনিসটাই আমি মিস করছি’।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)