JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

স্থির হয়েছে বিরাট-অনুশকার বিয়ের দিন!

বিবিধ বিনোদন 14th Dec 2016 at 10:55pm 705
স্থির হয়েছে বিরাট-অনুশকার বিয়ের দিন!

কিছুদিন আগে যুবরাজ সিংহ এর সঙ্গে বিয়ে হয়েছে হ্যাজেল কিচের। দু'জনের বিয়েতে অভ্যাগতরা চুটিয়ে আনন্দ করেছেন।

নিমন্ত্রিতদের তালিকায় অনেক বড় বড় ব্যক্তিত্বের নামও ছিল। কিন্তু সকলের নজর কেড়ে নিয়েছিলেন বিরাট কোহালি-অনুশকা শর্মা জুটি।

তারা দু’জন যুবরাজের বিয়েকে কেন্দ্র করে নাচে-গানে এতটাই মজে গিয়েছিলেন যে, সকলের চোখ আটকে গিয়েছিল এই স্টার কাপলের দিকে।

সাধারণ ভাবে বিরাট-অনুশকা নিজেদের সম্পর্ককে মিডিয়ার চোখের আড়ালে রাখতে চান। কিন্তু যুবরাজের বিয়ের অনুষ্ঠানে তারা যেন সমস্ত আড়াল ভেঙে বাইরে বেরিয়ে এসেছিলেন। শুধু যে তারা পরস্পরের হাতে হাত রেখে প্রকাশ্যে ঘুরে বেড়ান তা-ই নয়, সেই সঙ্গে চুটিয়ে নাচে-গানে মাতিয়ে দেন অন্য সকলকেও। ক্যামেরার সামনেই বিরাট-অনুশকা নাচের ভিডিও ভাইরাল হয়ে যায়। আনন্দোচ্ছ্বল দু’জনকে দেখে উপস্থিত অনেকেই তাদের ছবি নিতে চান। কোনও আপত্তি না করে ক্যামেরার সামনে দেদার পোজ দেন দু’জনে।

বিরাট-অনুশকার সম্পর্কের এই রসায়ন দেখে শুরু হয়ে যায় জল্পনা যে, বিরাট-অনুশকার বিয়ের আর বেশি দেরি নেই। গুঞ্জন আরও বৃদ্ধি পায় যখন কনে হ্যাজেলের হাতের ‘কলিরে’ (পাঞ্জাবিদের বিয়েতে ব্যবহৃত বিশেষ ধরনের অলঙ্কার) অনুশকার মাথা স্পর্শ করে। ভারতীয় বিশ্বাস অনুযায়ী, কনের কলিরে কোনও কুমারী মেয়ের মাথা স্পর্শ করলে শীঘ্রই সেই মেয়েরও বিয়ে হয়ে যায়। ফলে অনেকেই মনে করছেন, যুবরাজ-হ্যাজেলের বিয়ের দিন স্থির হয়ে গিয়েছে বিরাট-অনুশকার বিয়ের দিনও। আগামী কয়েক মাসের মধ্যেই বিরাট-অনুশকাকে বিবাহবন্ধনে আবদ্ধ হতে দেখা যাবে।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)