Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_e5ah5rigu7dnht9s3htjr5t0b1, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ ডিসেম্বর, ২০১৬ - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ ডিসেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 15th Dec 2016 at 7:32am 409
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ ডিসেম্বর, ২০১৬

চিত্রা নদীর পাড়ে : অভিনয়ে আফসানা মিমি, তৌকীর আহমেদ, মমতাজউদদীন আহমদ, তারিক আনাম খান প্রমুখ। পরিচালনা তানভীর মোকাম্মেল। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : ১৯৪৭ সালের দেশভাগের পর তত্কালীন পূর্ব পাকিস্তানের হিন্দুরা একে একে দেশ ত্যাগ করতে শুরু করে। শশীভূষণের ওপরও দেশত্যাগের চাপ। কিন্তু বাপ-দাদার ভিটা ছেড়ে যাবে না সে। মেয়ে মিনতির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মুসলিম ছেলে বাদলের।

কুহেলি : অভিনয়ে বিশ্বজিৎ, সন্ধ্যা রায়, সুমিতা সান্যাল, অজিতেশ বন্দ্যোপাধ্যায়, উত্পল দত্ত প্রমুখ। পরিচালক অভিমন্যু। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : নিঝুমগড়ের রায় কুঠিরে গৃহশিক্ষিকার চাকরি করতে আসে শিবা। বাড়িতে প্রবেশের পর থেকেই নানা ভৌতিক কর্মকাণ্ডের মুখোমুখি হয়। ধীরে ধীরে শিবার সামনে পরিষ্কার হতে থাকে বাড়িটির গোপন রহস্য। সাত বছর আগে এই বাড়িতে জোড়া খুনের ঘটনা ঘটে। কে বা কারা এই খুন করেছে সে সম্পর্কে কিছুই জানা যায় না। শিবা রহস্যের জট খোলার চেষ্টা করে।

অপরিচিত : দ্য স্ট্রেঞ্জার : অভিনয়ে বিক্রম, বিবেক, ইয়ানা গুপ্তা, প্রকাশ রাজ প্রমুখ। পরিচালক এস শংকর। বিকেল ৫টা ২৪ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : সৎ আইনজীবী আম্বি। অন্যায়কে প্রশ্রয় দেয় না। যে কারো বিপদে এগিয়ে আসে। আর এই জীবন যাপন করতে গিয়েই সে পড়ে নানা বিপদে। ঘটনাচক্রে দেখা পাওয়া নন্দিনীর প্রেমে পড়ে আম্বি। কিন্তু আম্বিকে পছন্দ করে না নন্দিনী। হঠাৎ একদিন অপরিচিত ডটকম নামের একটি ওয়েবসাইটে প্রবেশ করে বদলে যায় আম্বির জীবন।


স্কেরি মুভি : অভিনয়ে কারমেন ইলেকট্রা, শ্যানন এলিজাবেথ, আন্না ফারিস প্রমুখ। পরিচালক কিনেন আইভরি ওয়েনস। বিকেল ৫টা ১৭ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : একদল টিনএজার গাড়ি নিয়ে বের হয়। পথে দুর্ঘটনায় একজন নিহত হয়। ঘটনার কয়েক মাস পর টিনএজারদের একজন হত্যার শিকার হয়। এক মুখোশধারী সিরিয়াল কিলার তাদের পিছু নেয়। শুরু হয় আত্মরক্ষার যুদ্ধ।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)