JanaBD.ComLoginSign Up

চেলসির শীর্ষস্থান মজবুত, জয়ে ফিরেছে লিভারপুল-সিটি

ফুটবল দুনিয়া 15th Dec 2016 at 9:49am 137
চেলসির শীর্ষস্থান মজবুত, জয়ে ফিরেছে লিভারপুল-সিটি

প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার তলানিতে থাকা সান্ডারল্যান্ডকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করেছে চেলসি। জয়ের ধারায় ফিরেছে লিভারপুল ও ম্যানচেস্টার সিটি।

বুধবার রাতের আরেক ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডও।

সান্ডারল্যান্ডের মাঠ স্টেডিয়াম অব লাইটে চেলসির ১-০ গোলের জয়ের নায়ক সেস ফাব্রেগাস। ৪০তম মিনিটে উইলিয়ানের সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে ম্যাচের একমাত্র গোলটি করেন স্পেনের এই মিডফিল্ডার।

এই নিয়ে লিগে টানা ১০ ম্যাচ জেতা চেলসির পয়েন্ট হলো ১৬ ম্যাচে ৪০।

অবনমন অঞ্চলের কাছাকাছি থাকা মিডলসবরোর মাঠে সহজেই ৩-০ ব্যবধানে জিতেছে লিভারপুল। অল রেডদের পক্ষে জোড়া গোল করেন ইংলিশ মিডফিল্ডার অ্যাডাম লালানা। অন্য গোলটি বেলজিয়ামের ফরোয়ার্ড দিভোক ওরিগির।

একটি করে হার ও ড্রয়ের পর পাওয়া এই জয়ে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে লিভারপুল। আর্সেনালের পয়েন্টও সমান ৩৪; তবে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে নেমে গেছে তারা।

টানা দুই রাউন্ডে হারার পর ওয়াটফোর্ডের বিপক্ষে ম্যানচেস্টার সিটি ঘরের মাঠে জিতেছে ২-০ গোলে। ইতিহাদ স্টেডিয়ামে প্রথমার্ধে পাবলো সাবালেতার গোলে এগিয়ে যাওয়ার পর ম্যাচের শেষ দিকে জয় নিশ্চিত করেন দাভিদ সিলভা।

চতুর্থ স্থানে থাকা পেপ গুয়ার্দিওলার দলের পয়েন্ট হলো ৩৩। আরেক ম্যাচে হাল সিটিকে ৩-০ গোলে হারানো টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৩০।

আর ক্রিস্টাল প্যালেসের মাঠে ইউনাইটেড জিতেছে ২-১ গোলে। প্রথমার্ধের যোগ করা সময়ে পল পগবার নৈপুণ্যে এগিয়ে যায় ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি। ৬৬তম মিনিটে স্কোরলাইনে সমতা টানেন জেমস ম্যাকআর্থার। পরে ৮৮তম মিনিটে জোসে মরিনিয়োর দলের জয় নিশ্চিত করেন জ্লাতান ইব্রাহিমোভিচ।

২৭ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ‘রেড ডেভিলস’ নামে পরিচিত ম্যানচেস্টার ইউনাইটেড।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)