JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বন্ধ হচ্ছে কৃষ্ণা-ভারতীর কমেডি শো

বিবিধ বিনোদন 17th Dec 2016 at 3:26pm 340
বন্ধ হচ্ছে কৃষ্ণা-ভারতীর কমেডি শো

কালারস চ্যানেলের জনপ্রিয় কমেডি শো ‘কমেডি নাইটস বাঁচাও’ খুব শিগগিরই বন্ধ হতে যাচ্ছে। ভারতী সিং এবং কৃষ্ণা অভিষেক সঞ্চালিত এই অনুষ্ঠানের টিআরপি নাকি অনেক কমে গিয়েছে। তাই এর পরিচালক ও প্রযোজকরা চাইছেন যেকোনো সময় এটি বন্ধ করে দিতে।

এই শো-তে তারকা অতিথিরা তদের সিনেমার প্রচারণা চালাতে আসতেন। নতুন মৌসুমে এতে যোগ দিয়েছিলেন মোনা সিং, শরদ মালহোত্রা, সুমিত ভাস, মান্নান দেশাইয়ের মতো টেলিভিশনের জনপ্রিয় তারকারা। কিন্তু শো’র মাঝপথেই শো ছেড়ে চলে যান তারা। এতেই কমে যায় এই অনুষ্ঠানের টিআরপি। তাই যেকোনো দিন বন্ধ হওয়ার পথে ‘কমেডি নাইটস বাঁচাও’।

এদিকে, জনপ্রিয়তার পাশাপাশি বেশ বিতর্কও কুড়িয়েছে এই শো। শো’র জনপ্রিয়তা বাড়াতে আগত তারকাদের নিয়ে হাস্যরস করতেন কমেডিয়ানরা। আর তাতেই বিপুল সমালোচনার মুখে পড়ে এই শো। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায় গিয়েছিলেন তার ছবির প্রচারণায়।

তন্নিষ্ঠার গায়ের রঙ নিয়ে সমালোচনা করা হয় অনুষ্ঠানে। যে কারণে ক্ষুব্ধ তন্নিষ্ঠা অনুষ্ঠান ত্যাগ করতে বাধ্য হন। শুধু তাই নয়, রেগে গিয়ে শো’র মাঝপথ থেকেই বিদায় নিয়েছিলেন জন আব্রাহামও।

দর্শক থেকে সমালোচক, সবাই প্রচুর বিরূপ মন্তব্য করেছেন এই শো নিয়ে। মুম্বাইয়ের একটি সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগেই কথা উঠেছিল নতুন রূপে ফিরবে এই শো। কিন্তু বর্তমান খবর, বন্ধই হয়ে যেতে পারে এই শো। তবে ঠিক কবে থেকে এটি বন্ধ হচ্ছে তা এখনো জানেন না অনুষ্ঠানের কমেডিয়ানরা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)