JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ঘরে একা পেয়ে জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ

দেশের খবর 18th Dec 2016 at 12:40am 620
ঘরে একা পেয়ে জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ

ব্রাক্ষণবাড়িয়ার সরাইলে ঘরে একা পেয়ে জুনিয়ার স্কুল সার্টিফিকেট-জেএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করেছে জুয়েল রানা খাদেম (২২) নামে এক যুবক।

শুক্রবার রাতে ওই শিক্ষার্থী বাদী হয়ে জুয়েলকে আসামি করে সরাইল থানায় একটি মামলা দায়ের করে।

বুধবার এ ঘটনার পর বৃহস্পতিবার রাতে জুয়েলকে আটক করে পুলিশ। শুক্রবার মামলা দায়েরের পর শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ, গ্রামবাসী ও শিক্ষার্থীর পারিবার সূত্রে জানা গেছে, উপজেলার শাহজাদাপুর গ্রামের প্রভাবশালী সিদ্দিকুর রহমান খাদেমের ছেলে জুয়েল বুধবার বেলা ১১টার দিকে প্রতিবেশী এক দিনমজুরের মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে জুয়েল পালিয়ে যায়।

পুলিশ বৃহস্পতিবার রাতে জুয়েলকে শাহজাদাপুর গ্রাম থেকে গ্রেফতার করে।

শুক্রবার মামলা দিতে থানায় আসলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান মাস্টার ও গ্রামের মসজিদের ইমামসহ ৮/১০ জন ওই কিশোরীকে বাধা দেয় বলে অভিযোগ ওঠেছে।

থানা চত্বরে ওই ছাত্রী কান্নাজড়িত কণ্ঠে বলে, এখানে জুয়েলের বড় ভাই রোমেল রানা খাদেম আমরারে ধমকাইয়া কয়- 'তোরা একটা মামলা দিলে আমরা পাঁচটা মামলা দিমু। তোরা মামলা দিলে আমরার কী অইবো? আমরা মামলা দিলে খবর আছে।'

শহিদুজ্জামান মাস্টার থানা চত্বরে বলেন, 'এ ঘটনার জন্য উপযুক্ত বিচার (সালিশ বৈঠক) করা হবে। আদালতে গেলে তো আচার-বিচারই হবে। এর জন্য আর্থিক ও সামাজিক জরিমানা করা হবে। তাই এ ব্যাপারে মামলা না করে সামাজিকভাবে শেষ করতে এসেছি।'

রোমেল রানা খাদেম এ ঘটনাকে মিথ্যা দাবি করে বলেন, 'যদি কিছু ঘটেই থাকে, তবে বিষয়টি সামাজিকভাবে শেষ করার জন্য প্রস্তাব দিয়েছি। আমার ভাইয়ের ঘটনার জন্য আমরা উপযুক্ত বিচার দিতে প্রস্তত। এরপরও তারা একটি মামলা দিলে আমরা পাঁচটি দেব। টাকা হলে মামলা দেয়া কোনো বিষয় নয়।'

সরাইল থানার ওসি রুপক কুমার সাহা বলেন, এ ব্যাপারে জুয়েলকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামি গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 4.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)