JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ ডিসেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 18th Dec 2016 at 2:42am 315
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৮ ডিসেম্বর, ২০১৬

ভালোবেসে বউ আনব : অভিনয়ে শাবনূর, রিয়াজ, সাহারা। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : জাহিদ বিদেশফেরত। হেনার সঙ্গে তার বিয়ে ঠিক করে রেখেছেন নানা। কিন্তু জাহিদ কিছুতেই এ বিয়ে করবে না। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই বউ আনবে। জাহিদ চলে আসে কক্সবাজার। সেখানে তার সঙ্গে পরিচয় রায়নার। রায়না জাহিদকে ভালোবেসে ফেলে। এদিকে বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে আসে কক্সবাজার। দেখা হয় জাহিদের সঙ্গে। ভালোবেসে কাকে বিয়ে করবে জাহিদ?

পারব না আমি ছাড়তে তোকে : অভিনয়ে বনি, কৌশানি, তুলিকা বোস প্রমুখ। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : শিবু আর অপর্ণা ছোটবেলার বন্ধু। একসঙ্গে বড় হয়েছে। শিবু ফুর্তিবাজ হলেও সংসারের দায়িত্ব তার কাঁধে। অপর্ণা মনে মনে ভালোবাসে শিবুকে। কিন্তু সেদিকে শিবুর খেয়াল নেই। দুজনের ঝগড়া হয় প্রায়ই। সেই ঝগড়া একসময় ভালোবাসায় রূপ নেয়। বাধা দেন অপর্ণার বাবা। তিনি কোনোভাবেই শিবুর সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি নন।

তিস মার খান : অভিনয়ে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ প্রমুখ। পরিচালক ফারাহ খান। রাত ১১টা ১২ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : মায়ের স্বপ্ন, ছেলে তাবরেজ খান বড় চলচ্চিত্র পরিচালক হবে। কিন্তু ছেলে পারদর্শী হয়েছে চুরিবিদ্যায়। চুরির বিষয়টা মাকে কখনো জানতে দেয় না। একদিন মাকে জানায়, নামকরা পরিচালক হয়েছে সে। ব্রিটিশদের রেখে যাওয়া গুপ্তধন লুট করতে দলবলসহ এক গ্রামে যাওয়ার প্ল্যান করে তাবরেজ। শুটিংয়ের কথা বলে এলাকার লোকের মন জয় করে। প্রেমিকা শিলাকে নায়িকা করে শুটিংয়ে নামে সে।

স্পেক্টর : অভিনয়ে ড্যানিয়েল ক্রেইগ, নাওমি হ্যারিস প্রমুখ। পরিচালক স্যাম মেন্ডেজ। দুপুর ২টা ১৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : একটি রহস্যময় বার্তার পরিপ্রেক্ষিতে বন্ডকে মিশনে পাঠানো হয়। কোনোভাবেই অপরাধীদের হদিস পায় না বন্ড। পরে এক গোপন বৈঠকের মাধ্যমে স্পেক্টর নামের অশুভ এক সংগঠনের অস্তিত্বের কথা জানতে পারে। শুরু হয় শত্রুদের সঙ্গে বন্ডের লড়াই।

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)