JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

পুরোনো দলের হয়েই আইপিএল মাতাবেন সাকিব-মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 18th Dec 2016 at 12:29pm 460
পুরোনো দলের হয়েই আইপিএল মাতাবেন সাকিব-মুস্তাফিজ

বিগত কয়েকবছর ধরেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল মাতাচ্ছেন সাকিব আল হাসান। এছাড়া গত বছর সা্নরাইজার্স হায়দ্রাবাদের হয়ে সব আলো কেড়ে নেন মুস্তাফিজুর রহমান। এবার তাই তাদের কাউকেই ছাড়ছে না দল দুটি। কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দ্রাবাদ তাঁদের ধরে রেখেছে ১০ম আসরের জন্য।

২০১১ থেকে শুরু করে ২০১৩ ছাড়া আইপিএলের সব আসরই শাহরুখ খানের দলের হয়ে খেলছেন সাকিব। দলের শিরোপা জয়ে ভূমিকা রাখা মুস্তাফিজ টানা দ্বিতীয়বার হায়দ্রাবাদের হয়ে খেলবেন।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে ও টেস্ট অধিনায়ক জেসন হোল্ডারকে ছেড়ে দিয়েছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। এছাড়া বাদ পড়েছেন জন হেস্টিংস (অস্ট্রেলিয়া), কলিন মানরো (নিউজিল্যান্ড) ও মর্নে মরকেল (দক্ষিণ আফ্রিকা)।

বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ স্থানীয়দের মধ্যে আষীশ রেড্ডি ও সুমনকে বাদ দিয়েছে। ইংল্যান্ড দলের সিমিত ওভারের দলপতি ইয়ন মরগানও দল থেকে বাদ পড়েছেন।

এছাড়া দলগুলো থেকে কেভিন পিটারসেন (রাইজিং পুনে সুপারজায়ান্টস), ডেল স্টেইন (গুজরাট লায়ন্স) আগের আসরের স্কোয়াড থেকে বাদ পড়েছেন।আগামী ৫ই এপ্রিল থেকে শুরু হওয়ার কথা আইপিএলের দশম আসরের। -ইত্তেফাক

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)