JanaBD.ComLoginSign Up

ফেব্রুয়ারিতেই নীল নিতিন মুকেশের বিয়ে

বিবিধ বিনোদন 19th Dec 2016 at 8:37am 133
ফেব্রুয়ারিতেই নীল নিতিন মুকেশের বিয়ে

বান্ধবী রুক্মিনী সহায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নীল নীতিন মুকেশ এই খবর বেশ পুরনো। এরই মধ্যে বিয়ের প্রাথমিক আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন। এখন কেবল ছাদনাতলায় বসে মালা বদলের অপেক্ষা।

তা কবে আসছে সেই শুভক্ষণ- এই যখন ভাবনা বলিউডে নীলের বিয়ে নিয়ে তখনই জানা গেল নতুন বছরের ফেব্রুয়ারিতেই প্রেমিকাকে বউ করে ঘরে তুলবেন নীল। তার পারিবারকি সূত্রে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, আগামী ৯ ফেব্রুয়ারি উদয়পুরের র‌্যাডিসন ব্লু হোটেল ৫০০ জন অতিথিকে নিয়ে অনুষ্ঠিত হবে অভিনেতা নীলের বিয়ে।

ঐতিহ্যবাহী রাজস্থানি প্রথা মেনে হবে বিয়ের অনুষ্ঠান। ৮ ফেব্রুয়ারি হবে সংগীত ও মেহেন্দি পর্ব। ১৭ ফেব্রুয়ারি মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন। গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি সেখানে হাজির থাকবে বলে মনে করা হচ্ছে। থাকবেন শাহরুখ, সালমান, মাধুরীসহ বি টাউনের বিগ তারকারা।

প্রসঙ্গত, কিংবদন্তি গায়ক মুকেশের নাতি নীল অ্যারেঞ্জ ম্যারেজে বিশ্বাসী। পারিবারিক ঐতিহ্য মেনে নিজেও সম্বন্ধ করে বিয়ে করতে চেয়েছিলেন। প্রাথমিকভাবে রুক্মিনীকে পছন্দ করেন নীলের বাবা-মা। দীর্ঘদিন ধরে পারিবারিক বন্ধুত্বের সূত্রে দুই পরিবার একে অপরকে ভালো ভাবেই চিনতেন। নীল-রুক্মিনীর আগে থেকেই পরিচয় ছিল, তবে তারা নাকি বিয়ের কথা ভাবেননি। বাবা-মায়ের পছন্দের কথা জেনে রুক্মিনীকে বিয়ের প্রস্তাব দেন নীল। এক মাসের কোর্টশিপের পর তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)