JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মল্লিকা কি এবার বিয়ে করেই ফেললেন?

বিবিধ বিনোদন 19th Dec 2016 at 1:15pm 120
মল্লিকা কি এবার বিয়ে করেই ফেললেন?

বয়স তো আর কম হলো না দিনে দিনে। প্রায় ৪০ বছর। আর কতদিনে অপেক্ষায় থাকা যায়? আর তাই তো এবার জিলেবি বাইখ্যাত নায়িকা মল্লিকা শেরওয়াত বিয়েটা বুঝি সেরেই ফেললেন। এমন গুঞ্জনই চলছে পুরো বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে।

মল্লিকা অনেকদিন ধরেই দেশের বাইরে রয়েছেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, সেই যে তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে পাড়ি দিয়েছিলেন ফ্রান্সে, তারপর আর দেশমুখো হননি। সেই প্রতিবেদনের বক্তব্য, সম্ভবত মল্লিকা বিয়ে করে ফেলেছেন তার ফরাসী বয়ফ্রেন্ড সিরিল অক্সেনফ্যানস-কে। এমনকী, ফরাসী পার্টনারকে ইমপ্রেস করতে ফ্রেঞ্চ কুকিং ক্লাসেও নাকি ভর্তি হয়েছেন। এখন প্রশ্ন হল, এটা কি পুরোটাই গুজব নাকি সত্যি? এই উত্তরটা একমাত্র মল্লিকাই দিতে পারেন কিন্তু আপাতত তিনি ধরাছোঁয়ার বাইরে।

মল্লিকার বয়ফ্রেন্ড বা স্বামী সিরিল অক্সেনফ্যানস প্যারিসের বাসিন্দা এবং একজন নামজাদা রিয়েল এস্টেট ব্যবসায়ী। প্যারিসেই কয়েকজন বন্ধুর মারফত মল্লিকার সঙ্গে আলাপ হয় সিরিলের। দেখামাত্র নাকি প্রেমে পড়ে যান সিরিল।তার পরেই নাকি ভ্যালেন্টাইনস ডে-তে মল্লিকাকে একটি দামি গাড়ি উপহার দেন তিনি।

প্রেমের গাড়ি গড়িয়ে চলে। ইনস্টাগ্রামে সিরিলের সঙ্গে একাধিক রোম্যান্টিক ছবি আপলোড করেন মল্লিকা। তার মধ্যে একটির ক্যাপশন ছিল এই রকম— ‘প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি যদি যাকে তুমি ভালবাস, সেও তোমাকে ভালবাসে। সুন্দর কথা এখন বিয়েটা সত্যি সত্যি হয়ে গেলেই মঙ্গল।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)