JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

স্তন নিয়ে অশ্লীল পোস্টের উচিত জবাব দিলেন নায়িকা!

বিবিধ বিনোদন 19th Dec 2016 at 2:35pm 499
স্তন নিয়ে অশ্লীল পোস্টের উচিত জবাব দিলেন নায়িকা!

সময়ের সাথে সাথে সোশাল সাইট ফেসবুক হয়ে উঠেছে মেয়েদের বিরক্ত করার এক উপায়। এর থেকে বাদ যাচ্ছেন না নায়িকারাও! তবে বেশির ভাগ ক্ষেত্রেই ইভিটিজারদের দোষ ঢাকতে বলা হয়ে থাকে যে, মে'য়েদের ফেসবুকে আসার কী দরকার?' এমনই এক ঘটনার শিকার হয়েছেন ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা শ্রভ্যা রেড্ডি।

সম্প্রতি ফেসবুকে তার লাইভ চ্যাটকে ঘিরে এখন ধুন্ধুমার অবস্থা!

ভারতে নোট বাতিলের দিন ফেসবুকে লাইভ-চ্যাট পোস্টিং-এ নিজের মতামত ব্যক্ত করেছিলেন দক্ষিণী সিনেমার নায়িকা হায়দরাবাদের মেয়ে শ্রাভ্যা রেড্ডি। পরিণামে তাকে উদ্দেশ করে এমন সব কমেন্ট পোস্ট হয় যে এখন সোশাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গিয়েছে।

এইসব পোস্টে নোট বাতিল নিয়ে শ্রাভ্যার মতামতে কেউ কোনো প্রশ্ন করেনি, উল্টে তাকে জিজ্ঞেস করা হয়েছে নানান অশ্লীল প্রশ্ন। আর এর মধ্যে কয়েকজন শ্রাভ্যার স্তনের মাপ জানতে চেয়ে পোস্ট করেন।

গোটা ঘটনাটাই খেলোয়াড়সুলভ মানসিকতায় গ্রহণ করেছিলেন স্মার্ট মেয়ে হিসাবে পরিচিত শ্রাভ্যা। কিন্তু, দিনের পর দিন সোশাল মিডিয়ায় এইসব প্রশ্নের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় শ্রাভ্যা এবার পাল্টা ছক্কা মেরেছেন। মনে করা হচ্ছে শ্রাভ্যা যেভাবে তার ইভটিজারদের উত্তর দিয়েছেন সেটা যেকোনো নারীর কাছে যথেষ্টই শিক্ষণীয়।

ইভটিজার উত্তর দেওয়ার জন্য ফের ফেসবুকের লাইভ ভিডিওকেই হাতিয়ার করেছেন তিনি। এই ভিডিওতে শ্রাভ্যা তার স্তনের মাপ জানতে চাওয়াদের উদ্দেশে বলেছেন, "বন্ধুরা, যখন একটা অতি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা হচ্ছে তখনও তোমরা আমার শরীর নিয়ে পড়ে আছ। ভারত ক্রমশই নিচে নামছে। এই নিয়ে তোমাদের মাথাব্যথা নেই। "

এরপরই শ্রাভ্যা নিজেই একটি অশ্লীল শব্দ প্রয়োগ করেছেন। আর এরপরই তিনি বলছেন, "আমার মুখে অশ্লীল শব্দ শুনে তোমরা অবাক হচ্ছ। আমি তোমাদের আমার শরীর দেখাচ্ছি না। আমার স্তন কেমন তা নিয়ে তোমাদের চিন্তিত হতে হবে না।

হ্যাঁ, আমার স্তন খুবই সুন্দর এবং এই নিয়ে আমার গর্ব আছে।
কিন্তু, তাতে তোমাদের এত সমস্যা কেন? তোমার মায়ের কি স্তন নেই। জগতের প্রতিটি মহিলারই স্তন আছে। এটা তাদের শারীরিক বৈশিষ্ট্য। "

তিনি আরও বলেন, "সব সময় নিজেকে হাস্যকর অবস্থায় নিয়ে যেও না। দেশের সম্পর্কে তথ্য নাও। কী ভাবে দেশ এগোচ্ছে জানার চেষ্টা কর। শুধু মহিলাদের স্তন নিয়ে আলোচনা করলে তো হবে না। বহুদিন থেকেই অনেকে আমার স্তনের মাপ নিয়ে প্রশ্ন করছে। আমি প্রচুর উত্তর দিয়েছি। এনাফ ইজ এনাফ। "

শুধু শ্রাভ্যা নন এর আগে ফেসবুকে লাইভ ভিডিওতে অভিনেত্রী শ্রুতি হাসানকে শুনতে হয়েছিল তিনি হিন্দু না মুসলিম? সেই প্রশ্ন। যদিও, মেজাজ গরম করেননি শ্রুতি। স্পষ্ট ভাষায় এবং শান্তভাবেই তিনি জানিয়েছিলেন, "আমি একজন ভারতীয়, আর আমার মনে হয় সব ঈশ্বরই সুন্দর এবং সমান ক্ষমতা রাখেন। সুতরাং, এই প্রশ্নের কোনো মানে হয় না। "

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)