JanaBD.ComLoginSign Up

সালমানকে কি না শেষে এই খাবার ভাবেন ক্যাটরিনা!

বিবিধ বিনোদন 19th Dec 2016 at 6:09pm 364
সালমানকে কি না শেষে এই খাবার ভাবেন ক্যাটরিনা!

প্রাক্তনকে নিয়ে সচরাচর কেউ মন খুলে কথা বলেন না! বললেও খুব একটা ভাল কিছু বলতে শোনা যায় না। কিছুটা ব্যঙ্গ মিশে থাকে প্রাক্তনকে নিয়ে লোকজনের বক্তব্যে। দেখা গেল, ক্যাটরিনা কাইফের ক্ষেত্রেও সেই হিসেব মিলে যাচ্ছে একেবারে একশো ভাগ!

সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসেছিলেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। সেখানেই অবধারিত ভাবে তিনি পড়লেন সালমান খানকে নিয়ে প্রশ্নের মুখে।

শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এমন সুযোগ কি আর ছেড়ে দেবেন করণ জোহর? ছেড়ে করণ দেননিও! তা, তিনি সালমানকে নিয়ে ঠিক কী জানতে চেয়েছিলেন ক্যাটরিনার কাছে?

করণ জানতে চেয়েছিলেন, সালমান যদি এক সুস্বাদু খাবার হন, তবে ক্যাটরিনার মতে সেটা কী খাবার? ক্যাটরিনা খুব কৌশলের সঙ্গে সেই উত্তর দেন।

ইংরজিতে জানান, সালমান একটা ট্রিকি খাবারই হবেন! অর্থাৎ যা বাগে আনা খুব একটা সহজসাধ্য হবে না! তবে মজার ব্যাপার- ট্রিকি শব্দটার উচ্চারণ খুব অন্যরকম ভাবে করেছেন নায়িকা। অনেকটা চিকির মতো! মানে, যাকে আমরা বলি বাদাম তক্তি!

এবং সেই কথা শুনে হাসতে হাসতে সোফায় গড়িয়ে পড়েন অনুষ্কা শর্মা! স্বাভাবিক! বলিউডের নিন্দুকদের মতো তিনিও ভাবতেই পারেন- সালমানকে ঘুরিয়ে নাট বা হাবা বলতে চাইলেন ক্যাটরিনা!

চিকিতে তো বাদামই থাকে! আর বাদাম বা নাট শব্দটা যখন গালাগালি হিসেবে উচ্চারিত হয়, তখন তার মানেটা হাবাই দাঁড়ায়!

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)