JanaBD.ComLoginSign Up

এলআরবির রজতজয়ন্তী কনসার্ট আজ!

মিউজিক ক্যাফে 20th Dec 2016 at 3:54pm 120
এলআরবির রজতজয়ন্তী কনসার্ট আজ!

২৫ বছর পূর্ণ করল দেশের জনপ্রিয় ব্যান্ড এলআরবি। এ উপলক্ষে আজ বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে অনুষ্ঠিত হবে ব্যান্ডের রজতজয়ন্তী কনসার্ট। উইজার্ড শোবিজ আয়োজিত এই কনসার্ট শুরু হবে বিকেল ৫টায়। চলবে রাত ১০টা পর্যন্ত। এ আয়োজনে এলআরবি পরিবেশন করবে তাদের জনপ্রিয় গানগুলো।

সেই সঙ্গে শোনাবে দীর্ঘ পথপরিক্রমার কিছু কথা। এলআরবির কণ্ঠশিল্পী, গিটারিস্ট ও দলনেতা আইয়ুব বাচ্চু বলেন, ২৫ বছর দীর্ঘ সময়। এতটা পথ পাড়ি দেওয়া সম্ভব হয়েছে কেবল শ্রোতাদের ভালোবাসার কারণে। গানপাগল মানুষ, যারা এলআরবিকে ভালোবাসেন তাদের কথা ভেবে অনেক ত্যাগও স্ব্বীকার করতে হয়েছে। ২৫ বছর পর সেই সব ভক্ত-শ্রোতার কথা ভেবেই এই আয়োজন।'

আয়োজকরা জানান, স্বপ্ন সুপারশপের প্রতিটি আউটলেটে কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে। অনলাইনে টিকিট মিলবে টিকিটচাই ডটকমে। টিকিটের মূল্য ৫০০ ও ১০০০ টাকা।

কেবল শিক্ষার্থীদের জন্য রয়েছে ৫০ শতাংশ ছাড়। কনসার্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে দেশীয় ও আন্তর্জাতিক গানের লাইব্রেরি রবি ইয়ন্ডার মিউজিক।

প্রসঙ্গত, ১৯৯১ সালে রক ব্যান্ড এলআরবি প্রতিষ্ঠিত হয়। পরের বছর প্রকাশিত হয় তাদের প্রথম অ্যালবাম 'এলআরবি' [ডাবল অ্যালবাম/১৯৯২]। এরপর একে একে প্রকাশিত হয় 'সুখ' [১৯৯৩], 'তবুও' [১৯৯৪], 'ঘুমন্ত শহরে' [১৯৯৫], 'ফেরারী মন' [১৯৯৬], 'স্ব্বপ্ন' [১৯৯৬], 'আমাদের বিস্ময়' [ডাবল অ্যালবাম/১৯৯৮], 'মন চাইলে মন পাবে' [২০০০], 'অচেনা জীবন' [২০০৩], 'মনে আছে নাকি নাই' [২০০৫], 'স্পর্শ' [২০০৮], 'যুদ্ধ' [২০১২], 'রাখে আল্লাহ মারে কে' [২০১৬] অ্যালবামগুলো।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)