JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সালমান আসার আগেই পার্টি ছেড়ে বেরিয়ে গেলেন মালাইকা

বিবিধ বিনোদন 21st Dec 2016 at 1:34pm 210
সালমান আসার আগেই পার্টি ছেড়ে বেরিয়ে গেলেন মালাইকা

মালাইকা আর আরবাজের বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে নভেম্বরের শেষে। ডিভোর্স ফাইল করার পর কাউন্সিলিং সেশনে বান্দ্রার ফ্যামিলি কোর্টে যাওয়াও শুরু করে দিয়েছেন দু’জন। অবশ্য এর কয়েক মাস আগে থেকেই আলাদা থাকছিলেন মালাইকা-আরবাজ। দু’জনের সম্পর্কের এই ভাঙনের জন্য বি-টাউনের অনেকেই অর্জুন কপূরকে দায়ী করছেন। যদিও এই ধারণাকে ‘ভ্রান্ত’ বলেই উড়িয়ে দিয়েছেন মালাইকা। আরবাজও বলে দিয়েছেন, তাঁদের বিবাহবিচ্ছেদের জন্য কোনও তৃতীয় ব্যক্তি দায়ী নন।

আরবাজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইলেও খান পরিবারের বাকি সদস্যদের সঙ্গে এখন কেমন সম্পর্ক মালাইকার? এ প্রশ্নের সঠিক উত্তর পাওয়া যাবে কী না জানা নেই! তবে সম্প্রতি একটা ঘটনায় এর ইঙ্গিত মিলেছে।

অভিনেতা চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কির স্ত্রী দিয়ানের জন্মদিনের পার্টিতে তাঁদের বান্দ্রার বাংলোতে আমন্ত্রিত ছিলেন বলিউডের অনেক নামজাদা ব্যক্তিত্ব। আমন্ত্রিত ছিলেন মালাইকা অরোরা, অমৃতা অরোরা, ডিনো মরিয়া, লারা দত্ত, মহেশ ভূপতি, সলমন খানের মতো অনেকেই।

সংবাদ সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে শুরু থেকেই ছিলেন মালাইকা আর অমৃতা অরোরা। কিন্তু রাত ১০টা নাগাদ সেখানে পৌঁছন সালমান খান। গেটের বাইরে অপেক্ষারত সাংবাদিক আর চিত্রসাংবাদিকদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। খবর পৌঁছয় বাংলোর ভেতরেও। আর এর পরই নাকি তড়িঘড়ি পার্টি থেকে বেড়িয়ে যান মালাইকা। সালমানের সঙ্গে তাঁর দেখা পর্যন্ত হয়নি। বি-টাউনে অনেক দিন ধরেই একটা গুঞ্জন শোনা যাচ্ছিল। যে দিন সালমানদের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন মালাইকা, সে দিন থেকেই খান পরিবারের সকলকেই এড়িয়ে চলছেন তিনি। যদিও এর আগে পর্যন্ত বলিউড জানত যে, সালমানের সঙ্গে অত্যন্ত ভাল সম্পর্ক মালাইকার। কিন্তু সে সব এখন অতীত! না হলে পার্টিতে সালমানের আসার খবর পেয়েই পার্টি ছেড়ে কেন চলে যাবেন মালাইকা?

তথ্যসূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)