JanaBD.ComLoginSign Up

টাঙ্গাইলে মোবাইল ফোনে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণ

দেশের খবর 21st Dec 2016 at 9:13pm 560
টাঙ্গাইলে মোবাইল ফোনে ডেকে এনে প্রেমিকাকে ধর্ষণ

টাঙ্গাইলের ঘাটাইলে এক প্রেমিকের বিরুদ্ধে মোবাইলে ফোনে ডেকে তার প্রেমিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ধষর্ণের শিকার ওই প্রেমিকা পেশায় একজন গার্মেন্টস কর্মী। বুধবার ধর্ষিতা বাদী হয়ে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, মেয়েটি সাভারের এক গার্মেন্টসে চাকরি করত। ২ বছর আগে মোবাইল ফোনে শাহীন মিয়ার (৩০) সাথে তার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। শাহিনের ঘাটাইল উপজেলার কর্ণা গ্রামের রহীম বাদশার ছেলে।

প্রেমের সূত্র ধরেই শাহিন তার প্রেমিকাকে মোবাইল ফোনে ঘাটাইল আসতে বলে। তার কথায় বিশ্বাস করে গত সোমবার রাতে বাসযোগে সাভার থেকে ঘাটাইলের গুনগ্রামে আসেন ওই প্রেমিকা। বাস থেকে নেমেই প্রেমিক শাহীনের সাথে দেখা হয় মেয়েটির। সেখান থেকে প্রতারক শাহীন তাকে হরিপুরের গৌরদ্বীপ অটো বয়েল মিলে নিয়ে যায়।

সেখানে একটি রুমে আটকে রেখে মেয়েটিকে সারা রাত ধর্ষণ করে। পরে বয়েল মিলে রেখে কৌশলে সটকে পড়ে প্রতারক প্রেমিক শাহীন। পরে এঘটনায় ধর্ষিতা বাদী হয়ে ধর্ষক প্রেমিক শাহীনকে আসামি করে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করেছে। বুধবার রাতে এ রির্পোট লেখা পর্যন্ত ধর্ষককে আটক করতে পারেনি পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ঘাটাইল থানা পুলিশের উপ-পরিদর্শক শাহীন মিয়া বলেন, ধর্ষক প্রেমিক শাহীনকে আটকের চেষ্টা চলছে।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)