JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

কিউইদের 'ভীতি' হয়েই রইলেন সাকিব-মুস্তাফিজ

ক্রিকেট দুনিয়া 22nd Dec 2016 at 3:43pm 600
কিউইদের 'ভীতি' হয়েই রইলেন সাকিব-মুস্তাফিজ

বাংলাদেশের বিপক্ষে স্কোয়াড ঘোষণার পর সংবাদ সম্মেলনে নিউজিল্যান্ড কোচ বলেছিলেন, সাকিব আল হাসান এবং 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমানই তাদের মূল দুঃশ্চিন্তা। আজ নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে পূর্ণ শক্তির বাংলাদেশ একাদশের পরাজয়ের ম্যাচেও উজ্জল হয়ে রইলেন এই দুজন।

থেকে গেলেন কিউইদের জন্য 'ভীতি' হয়েই।
সিরিজ শুরুর আগে এখন পর্যন্ত অস্ট্রলিয়া-নিউজিল্যান্ড মিলিয়ে ৩টি প্রস্তুতি ম্যাচ খেললেও মাঠে নামেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব কিংবা মুস্তাফিজ। ব্যাটিংয়ে বেশি রান করতে না পারলেও সাকিব ৩টি উইকেট তুলে নেন।

ইনজুরি কাটিয়ে দীর্ঘ ৬ মাস পর মাঠে ফিরেই মুস্তাফিজ তুলে নিলেন ২ উইকেট। ৭ ওভার বল করে ৩৯ রান দিয়েছেন তিনি। যা তার ফিটনেসের কিছুটা হলেও প্রমাণ করে। বাকীটা ডাক্তারের সিদ্ধান্তের উপর নির্ভর করছে।

মুস্তাফিজের বলে কিউই ওপেনার রায়ান ডাফি যেভাবে মুশফিককে ক্যাচ দিলেন তাতেই বোঝা গেল কাটার মাস্টার কতটা দুর্বোধ্য। অন্যদিকে স্বভাবসুলভ ঝলক দেখিয়ে গেলেন সাকিব আল হাসান। ব্যাটিংটা তার অনেকদিন ধরেই ভালো হচ্ছে না।

বিপিএলেও তেমন ধার ছিল না তার ব্যাটে। তবে বোলিংটা খারাপ করছিলেন না। সেই ধারাবাহিকতা থাকল আজকের প্রস্তুতি ম্যাচেও। ৭ ওভার বল করে ৪১ রান দিয়ে তুলে নিলেন সর্বোচ্চ ৩ উইকেট। অবশ্য ব্যাট হাতে তিনি করেছিলেন ৩৫ বলে ২৩ রান।

বাংলাদেশের বোলিংয়ে এই দুজনের নামই আজ উল্লেখ করার মত ছিলো। এই দুজনকে আটকাতেই ছক কাটছে নিউজিল্যান্ড। আজকে তাদের দুজনের পারফর্মেন্সের পর সেই শংকাটা আরও বেড়ে গেলি স্বাগতিকদের। উইলিয়ামসনদের 'ভীতি' হয়েই রইলেন সাকিব-মুস্তাফিজ। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 19 - Rating 1.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)