JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আমি সঞ্জয় দত্তের রোল পাওয়ার যোগ্য নই: রণবীর

সিনেমা জগৎ 22nd Dec 2016 at 5:39pm 174
আমি সঞ্জয় দত্তের রোল পাওয়ার যোগ্য নই: রণবীর

পরের বছর শুরু হতে চলেছে সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং। ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করার কথা আছে রণবীর কাপুরের। কিন্তু তিনি মনে করেন, চরিত্রটির যোগ্য তিনি নন।

২০১৬-র স্টারডাস্ট রেড কার্পেটে রণবীর জানান, “পরের মাসে আমি শুটিং শুরু করব। খুব কঠিন ছবি। সঞ্জয় দত্তের চরিত্রে, রাজকুমার হিরানির সঙ্গে কাজ করছি। আমার মনে হয় না আমি এই ছবিটি পাওয়ার যোগ্য। কিন্তু আমি কাজ করতে আগ্রহী। ”

সম্প্রতি একটি অনুষ্ঠানে এসেছিলেন সঞ্জয় দত্ত। সেখানে তিনি জানান, “আমার জীবন নিশ্চয়ই খুব আকর্ষণীয়। তাই রাজকুমার সাহাবের পছন্দ হয়েছে। রণবীর আমার চরিত্রে অভিনয় করছে। ওর অবস্থা বেশ খারাপ।

রোজ ও আমাকে ফোন করে। আমার সঙ্গে দিনের পর দিন, সপ্তাহের পর সপ্তাহ কাটাতে চায়। কিন্তু আমি কারোর সঙ্গে আধঘণ্টার বেশি কাটাতে পারি না। আমি ওকে এড়িয়ে যাওয়ারও চেষ্টা করি। ওর জন্য এমন চরিত্রে অভিনয় করা বেশ কষ্টকর। তবে ও কিন্তু খুব ভালো অভিনেতা। ”

সঞ্জয় দত্ত এও বলেছিলেন, তাঁর চরিত্রে অভিনয় করার জন্য রণবীর কাপুরের আরও “ম্যাচো” হওয়া দরকার। তবে তাঁর এবারের বক্তব্য থেকে পরিষ্কার, রণবীর তাঁর থেকে অভিনয়ের জন্য অনেক টিপসই নিচ্ছেন।

ছবিতে নার্গিস দত্তের চরিত্রে অভিনয় করবেন টাবু। সুনীল দত্তের চরিত্রে দেখা যাবে অক্ষয় খান্নাকে। ছবিতে টিনা মুনিমের চরিত্রে অভিনয় করবেন সোনম কাপুর।

তবে মাধুরী দিক্ষীতের চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। অনুষ্কা ছবিতে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন। তাঁর মুখ দিয়েই বর্ণিত হবে ছবির গল্প। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)