JanaBD.ComLoginSign Up

মেসির প্রশংসা করে ক্ষমা চাইতে হলো এসপানিওল কোচকে

ফুটবল দুনিয়া 22nd Dec 2016 at 8:37pm 377
মেসির প্রশংসা করে ক্ষমা চাইতে হলো এসপানিওল কোচকে

নিজেদের কোচের মুখে নগর প্রতিদ্বন্দ্বীদের সেরা ফরোয়ার্ড লিওনেল মেসির প্রশংসা আর তাকে জড়িয়ে ধরা মেনে নিতে পারেনি এসপানিওল সমর্থকরা। পরিস্থিতির উত্তাপ পরে বুঝতে পেরেছেন কোচ কিকে সানচেস ফ্লোরেসও। ক্ষুব্ধ সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

লা লিগায় নগর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে সর্বশেষ ম্যাচে ৪-১ ব্যবধানে হারে এসপানিওল। দুর্দান্ত খেলা মেসি এক গোল করেন। সতীর্থ লুইস সুয়ারেসের দুই গোলে অবদান রাখেন। ম্যাচের পর মেসি ‘প্লেস্টেশনের’ মতো খেলে বলে মন্তব্য করেন সুয়ারেস।

সুয়ারেস তো করেছিলেন সতীর্থের প্রশংসা। মেসির খেলায় মুগ্ধ হয়ে ম্যাচ শেষে তার প্রশংসা করার আগে মাঠে তাকে জড়িয়েও ধরেছিলেন সানচেস। কোচের এমন আচরণে স্বাভাবিকভাবে ক্ষুব্ধ দলটির সমর্থকরা। সমর্থকদের ক্ষোভ বুঝতে পেরে তাই ক্ষমা চেয়েছেন সানচেস।

“আমি ক্ষমা চাইছি কারণ কখনই আমার এসপানিওলের সমর্থকদের অনুভূতিতে আঘাত দেওয়ার উদ্দেশ্য ছিল না।”

“আমি দলটির অনুভূতি বুঝতে পারি। অবশ্যই আমি দলটির ১১৬ বছরের পুরো ইতিহাস জানি না। কেননা, এখানে মাত্র তিন মাস আছি। কিন্তু আমি চাই, লোকে খুশি থাকুক এবং উপভোগ করুক। তাই আমি দুঃখিত।”

মেসির প্রশংসা করা ও জড়িয়ে ধরার ব্যাখ্যায় সানচেস বলেন, “আমি স্বত:স্ফূর্তভাবেই কাজ করি এবং প্রতিপক্ষদের সঙ্গে সম্ভাব্য সেরা উপায়ে আচরণ করার চেষ্টা করি।”

“এসপানিওল সমর্থকদের প্রতি আমি খুবই শ্রদ্ধাশীল, তারা সবসময় আমার সঙ্গে চমৎকার আচরণ করেছে।”

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)