JanaBD.ComLoginSign Up

লক্ষ-কোটি টাকার চেয়েও দামি আশরাফুল পরিবারের এই হাসি!

খেলাধুলার বিবিধ 23rd Dec 2016 at 4:07pm 427
লক্ষ-কোটি টাকার চেয়েও দামি আশরাফুল পরিবারের এই হাসি!

মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক। নিঃসন্দেহের কোটি ভক্তের প্রাণের মনি জাতীয় দলের সাবেক এই খেলোয়াড়। আজ যেখানে আশরাফুলের রেকর্ডের পর রেকর্ড গড়ার কথা সেখানে তিনি ফের দলে ঢোকার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

কারণ, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ছোট একটি অকারেন্স ঘটিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়েন আশরাফুল। এর পর দীর্ঘ সময় মাঠের বাহিরে। আর গ্যালারি থেকেও উচ্চস্বরে কেও আর স্লোগান পাওয়া যায় না, ‘আশার ফুল আশরাফুল। গো এহেড বাংলাদেশ, গো এগেড আশরাফুল।’ তবে আর যাই আশাবাদি আশরাফুল। ভক্তদের মনে কষ্ট দিতে চান না তিনি। তাই নিয়মিত ঘাম ঝড়াচ্ছেন।

আশরাফুলের এই হতাশার মুর্হুতেই জীবনের গুরুত্বপূর্ণ কাজ বিয়েটা সেরে ফেলেছেন। গেল বছরের ১১ নভেম্বরে জুটি বেঁধেছেন তসলিমা আক্তার অর্চির সঙ্গে। পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন তিনি। আর চলতি বছরের ৫ সেপ্টেম্বর পৃথিবীর মুখ দেখেন তার প্রথম কণ্যা সন্তান।

সম্প্রতি বাবা-মা ও ফুটফুটে সন্তানের একটি ছবি সোশ্যাল মিডিয়া ফেসবুকের কল্যাণে দেখতে পাওয়া যায়। যাতে দেখা যায়, বাবা মা ও সন্তান তিনজনই বেশ সুন্দর করে হাসছে। নিঃসন্দেহে বলা যায়, কোটি টাকার চাইতে দামি এমন হাসি।

প্রসঙ্গত, বর্তমানে আশরাফুল ঘরোয়া লিগে ব্যস্ত সময় পার করছেন। সেখানে প্রতিনিয়ত বেশ ভালো পারফর্মও করছেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)