Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_s5hevir2hgnrdnc0egc89tkq43, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
রণবীরকে ঈর্ষান্বিত করতে আদিত্যর সঙ্গে ক্যাটরিনা - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রণবীরকে ঈর্ষান্বিত করতে আদিত্যর সঙ্গে ক্যাটরিনা

বিবিধ বিনোদন 23rd Dec 2016 at 9:04pm 208
রণবীরকে ঈর্ষান্বিত করতে আদিত্যর সঙ্গে ক্যাটরিনা

‘ফিতুর’ ছবির জুটি ক্যাটরিনা কাইফ ও আদিত্য রয় কাপুর বলিউডের নতুন প্রেমিক প্রেমিকা। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের কিছুদিন পরেই ক্যাটরিনা আর আদিত্যর প্রেম নিয়ে আলোচনা শুরু হয় চারিদিকে। কিন্তু ইদানীং শোনা যাচ্ছে, ক্যাটরিনা নিজেই রণবীরকে ঈর্ষান্বিত করতে আদিত্যর সঙ্গে বেশি করে সময় কাটাচ্ছেন।

গৃহপ্রবেশের অনুষ্ঠানে বলিউডের সকলকে আমন্ত্রণ জানিয়েছিলেন রণবীর। কিন্তু রণবীরের নতুন বাড়ির পার্টিতে আদিত্যকে দেখা যায়নি। মিডিয়ায় তা নিয়ে নানা রকম জল্পনাও শুরু হয় এ নিয়ে। রণবীরের পার্টিতে না গিয়ে, বান্দ্রায় নিজের বাড়িতে ক্যাটরিনা কাইফের সঙ্গে নিভৃতে সময় কাটালেন আদিত্য। এখন শোনা যাচ্ছে, ইচ্ছে করেই ক্যাটরিনা সেদিন আদিত্যের সঙ্গে প্রকাশ্যে ঘুরছিলেন। যাতে দু’জনের ছবি তুলতে পারেন সাংবাদিকরা। এতে রণবীরের উপর কতটা প্রভাব পড়ছে, তা অবশ্য জানা যায়নি। সুন্দরী বান্ধবী ছেড়ে কেউ একঘেয়ে পার্টিতে যায় নাকি! তাই প্রিয়বন্ধু রণবীর কাপুরের আমন্ত্রণ ফিরিয়ে দিলেন আদিত্য রয় কাপুর।

গত বুধবার সন্ধ্যায় ক্যাটরিনাকে বান্দ্রায় নিজের বাড়িতে নিয়ে যান আদিত্য। অনেক রাত পর্যন্ত সেখানেই ছিলেন ক্যাটরিনা। মাঝে-মধ্যেই একসঙ্গে নৈশভোজ সারতে দেখা যায় তাদের। কিছু দিন আগে লঙ ড্রাইভেও গিয়েছিলেন। তবে সম্পর্কের কথা অস্বীকার করেছেন দুজনেই। তাদের দাবি, ভাল বন্ধু বলেই একে-অপরের সঙ্গে সময় কাটান।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টুডে


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)