JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আলিয়াকে ফ্যাশন টিপস করণের!

বিবিধ বিনোদন 24th Dec 2016 at 7:20am 118
আলিয়াকে ফ্যাশন টিপস করণের!

শুধু অভিনয় দক্ষতাই নয়, তাঁর ফ্যাশন, স্টাইল নিয়েও জোর আলোচনা হয় বলিউডে। কারণ আলিয়া ভাট যে মেজাজেই থাকুন না কেন একটা আলাদা ঔজ্জ্বল্য থাকে তাঁর মধ্যে।

কখনও আলিয়া থাকেন ‘‌কুল’‌, কখনও বা তিনি হালকা মেজাজে। তা সে যে মেজাজেই থাকুন না কেন একটা আলাদা স্টাইল বজায় রাখেন আলিয়া। তবে এই ফ্যাশনের ব্যাপারে আলিয়া নিজে ভীষণ খুঁতখুঁতে। তাই কোনও নতুন পোশাকে কোথাও বেরোনোর আগে তাঁর ‘‌মেন্টর’‌ করণ জোহরকে হোয়াটসঅ্যাপে ছবি পাঠিয়ে দেন।

আর করণও তা দেখে মন্তব্য করেন। পোশাক বা স্টাইল ঠিক থাকলে করণ যেমন সবুজ সংকেত জানিয়ে দেন, তেমনই আলিয়ার পোশাক পছন্দ না হলে সেটাও জানিয়ে দেন তৎক্ষণাৎ। আলিয়াকে তাঁর স্টাইল নিয়েও নানা পরামর্শ দেন করণ। বি টাউনকে লেন্সবন্দী করার জন্য পাপারাৎজিরা সবসময় ওত পেতে থাকেন।

বিশেষ করে বিমানবন্দরে আসা-‌যাওয়ার রাস্তায়। তাই করণের মতে, তুমি কত টাকার টিকিটে বিদেশ গেলে, তার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ তুমি কি পোশাকে বিমানবন্দরে এলে, বা বেরিয়ে গেলে। কারণ পাপারাৎজিরা ওই মুহূর্তটাকেই লেন্সবন্দি করবেন।

এবং ম্যাগাজিন বা সংবাদপত্রে ছবিসহ খবর প্রকাশ করবেন। তাই আলিয়া ভাটকে করণের পরামর্শ, পরিস্থিতি অনুযায়ী নিজের সাজ-‌পোশাকের পরিবর্তন কর। জনসমক্ষে তোমার স্টাইল নিয়ে যেন কোনো সমালোচনা না হয়।

সূত্র: আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)