JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

২০১৬ সালের সেরা ৭ তামিল নায়ক

সিনেমা জগৎ 24th Dec 2016 at 11:54pm 643
২০১৬ সালের সেরা ৭ তামিল নায়ক

দক্ষিণ ভারতের যে তিন সেরা চলচ্চিত্র শিল্প রয়েছে তার মধ্য অন্যতম তামিল সিনেমা। এটি তামিললাড়ু রাজ্যে ও এর এফডিসি চেন্নায়ে অবস্থিত। বিখ্যাত অভিনেতা রজনীকান্ত তামিল সিনেমা থেকেই উঠে এসে সারা ভারতের ‘সুপারস্টার’ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

• চলুন দেখা নেওয়া যাক তামিল সিনেমার এই বছরের সেরা ৭ নায়ক কারা ছিলেন...

১. রজনীকান্ত : ২০১৬ সালে ১ বিলিয়ন ডলার বাজেটে মুক্তি পাওয়া ‘কাবালি’ সিনেমাটি ব্যবসা করে ৩.৫ বিলিয়ন ডলার। সেরা ৭ এর মধ্য সুপারস্টার আন্না রয়েছে সবার উপরে।

২. বিজয় চন্দ্রশেখর : ২০১৬ সালে বিজয়ের ‘টেরি’ সিনেমাটি ব্যাবসা করেছে ১৫০ কোটি ভারতীয় রুপি। ছবিটির বাজেট ছিল ৬৫ কোটি টাকা। এছাড়া তার ‘পুলি’ সিনেমাটি আয় করেছে ১২১ কোটি ভারতীয় রুপি। বিজয় আছে ২০১৬ সালে ২য় অবস্থানে।

৩. চেতন বিক্রম : ইরু মুগান ও আই সিনেমার কল্যানে বিক্রম রয়েছে ২০১৬ সালে তৃতীয় অবস্থানে।

৪. সারাভান্না শিবাকুমার সূর্য (সুরিয়া) : সুরিয়া অভিনীত ‘২৪’ ও ‘এস ৩ : সিঙ্গাম ৩’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে ২০১৬ সালে। দুটি ছবিই ব্যবসা সফল। তিনি রয়েছে ৪র্থ স্থানে।

৫. ভেঙ্কটেস প্রভু ধনুশ : রজনীকান্তের জামাই ধনুশের এবছর দুটি ছবি মুক্তি পেয়েছে ‘কোদি’ ও ‘থধারি’। চলতি বছরে তিনি আছে পঞ্চম স্থানে।

৬. বিশাল কৃষ্ণ রেড্ডি : ২০১৬ সালে ‘কাট্টাখালি’ নামে এক ছবির কল্যানেই তিনি রয়েছে ষষ্ঠ স্থানে।

৭. কার্তিক শিবকুমার (কার্থি) : কার্থি অভিনীত ‘কসমোরা’ সিনেমাটি ২০১৬ সালে ব্যবস্যা সফল ছবি। ২০১৭ সালে তার চারটি মুভি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)