JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

মাতৃত্বে কারিনাকে হারাতে চান বিপাশা!

বিবিধ বিনোদন 25th Dec 2016 at 8:48am 142
মাতৃত্বে কারিনাকে হারাতে চান বিপাশা!

সব সন্তানই বলে থাকে- তার মা-ই সবার সেরা! এবার যদি নিরপেক্ষ হয়ে বিচার করতে হয়, তবে সব মায়েদের ভেতর থেকে সমাজ অনায়াসেই বেছে নিতে পারবে ভাল মা, খারাপ মায়েদের!

তা, এরকমভাবে যদি মায়েদের মধ্যে প্রতিযোগিতা হতে পারে, মাতৃত্ব বা গর্ভাবস্থা নিয়ে প্রতিযোগিতাও কি খুব অস্বাভাবিক ব্যাপার?

সেই মহাভারতেই তো কে আগে মা হবেন, তা নিয়ে প্রায় একরকম প্রতিযোগিতাই চলেছিল কুন্তী আর গান্ধারীর মধ্যে। আর, এবার সেই প্রতিযোগিতা কারিনা কাপুর খান আর বিপাশা বসুর মধ্যে!

কিন্তু, কারিনা তো মা হয়েই গিয়েছেন! তবে আর প্রতিযোগিতা হবে কী করে? আসলে সম্প্রতি সাংবাদিকরা বিপাশা বসুর কাছে জানতে চেয়েছিলেন- তিনি কবে মা হবেন?

সেই প্রশ্নের যা সব বললেন বিপাশা, তা নিশ্চিতভাবেই গর্ভাবস্থা নিয়ে প্রতিযোগিতায় ফেলছে তাঁকে আর কারিনাকে! মানে, কে আগে গর্ভধারণ করবেন, তার প্রতিযোগিতা! কীভাবে সেই প্রতিযোগিতার মান নির্ণয় করছেন বিপাশা?

‘দেখুন, বেবো বিয়ের পাঁচ বছর পরে মা হল! আমি এতটাও সময় নেব না! শুধু বছর দুয়েক দিন! তার পরেই আপনাদের সুসংবাদটা দেবো।

আসলে এখনও করণ আর আমার অনেক কিছু করার আছে! যা সন্তান থাকলে করা যাবে না’, খোলাখুলি জানিয়েছেন বিপাশা! এখানেই শেষ নয়! জানিয়েছেন, তিনি গর্ভাবস্থার আরেকটা দিকেও মাত দিতে চান কারিনাকে। ‘কারিনা না পারলেও আমি গর্ভাবস্থার শেষ দিন পর্যন্ত কাজ করে যাব’, জানিয়েছেন নায়িকা!

সূত্র: সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)