JanaBD.ComLoginSign Up

নতুন বছরে ওকাপিয়ার নতুন ফোন

মোবাইল ফোন রিভিউ 25th Dec 2016 at 5:23pm 218
নতুন বছরে ওকাপিয়ার নতুন ফোন

নতুন বছর উদযাপনে গ্রাহকদের জন্য টাইটান নামে বাজারে নতুন ফ্ল্যাগশিপ ফোন আনছে ওকাপিয়া।টাইটান নামে নতুন এ স্মার্টফোনের রয়েছে দ্রুত গতির ৬৪ বিটের কোয়াড কোর প্রসেসর।

আর ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে রয়েছে ৫০০ লুমেন ডিসপ্লে; যা দিনের বেলাতেও পরিষ্কার ভিউয়ের অভিজ্ঞতা দেবে ব্যবহারকারীদের।

ওকাপিয়ার ব্যবস্থাপনা পরিচালক তোফাজ্জল হোসেন বলেন, আমরা গ্রাহকদের কথা চিন্তা করে সাশ্রয়ী মূল্যে সবচেয়ে সেরা হ্যান্ড সেট দিতে চাই।

নতুন বছরের উপহার হিসেবে গ্রাহকদের জন্য নিয়ে আসছি বাজারের সব চেয়ে সেরা ও মনকাড়া ডিজাইনের লেটেস্ট ফিচার সমৃদ্ধ মেটাল বডির স্লিক ফোন টাইটান।

তিনি আরও বলেন, ওকাপিয়া হ্যান্ড সেটের গুণাগুণ নির্ধারণের জন্য চীনে আমাদের নিজস্ব মান নিয়ন্ত্রণ ল্যাব রয়েছে। আমাদের হ্যান্ডসেট ৫টি বিভিন্ন ধাপে ২৫টি পরীক্ষা-নিরীক্ষা পরে গ্রাহকের হাতে পৌঁছায়। আর গ্রাহকদেরকে বিক্রয় পরবর্তী সেবা দেওয়ার জন্য আমাদের রয়েছে ৫৩টি বিক্রয়োত্তর সেবা কেন্দ্র।

দ্রুতগতির ফোর জি ফোন স্মার্টফোন টাইটানে রয়েছে ফিঙ্গার প্রিন্ট অ্যাকসেসের সুবিধা। ১.৩ গিগাহার্টজ কোয়ার্ড কোরপ্রসেসর সমৃদ্ধ টাইটানে আছে ওয়াই-ফাই, জিপিএস, ফোর জি ও হটনট কানেক্টিভিটি।টাইটানে আরও থাকছে গুগলের মোবাইল অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ মার্শম্যালো ৬।

৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের সাথে থাকছে ২.৫ ডি কার্ভড ডিসপ্লে সুবিধা যার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন আরামদায়ক ভিউয়ের অভিজ্ঞতা। ওকাপিয়ার মতে, ২০১৭ সালের প্রথম দিন থেকেই গ্রাহকরা টাইটান হ্যান্ডসেটটি বাজারে পাবেন।

সূত্রঃ অর্থসূচক.কম

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)