JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

ক্রিকেট মাঠে বিলি বাউডেনের হাস্যকর কাণ্ড

ক্রিকেট দুনিয়া 25th Dec 2016 at 6:06pm 694
ক্রিকেট মাঠে বিলি বাউডেনের হাস্যকর কাণ্ড

নিউজিল্যান্ডের আম্পায়ার বিলি বাউডেন মানেই নতুন নতুন ঘটনা। তিনি যখন মাঠে যখন আম্পায়ারিং করেন তখন ক্রিকেটারদের চার-ছক্কার লড়াই দেখার পাশাপাশি তার আম্পায়ারিংও উপভোগ করেন দর্শকরা।

তার আউট দেয়ার ভঙ্গি, চার ও ছক্কার সঙ্কেত দেয়ার ভঙ্গি দেখে না হেসে থাকা মুশকিল।

এবার আরও একবার হাস্যকর কাণ্ড ঘটালেন বাউডেন। ব্যাটসম্যানকে আউট দেয়ার জন্য আঙুল উঠিয়েও সিদ্ধান্ত বদলে যা করলেন বাউডেন তাতে হাসির রোল পড়ে যায় দর্শক ও ক্রিকেটারদের মাঝে।

আর বাউডেনের এমন হাস্যকর ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

হ্যামিল্টনের সেডন পার্কে নিউজিল্যান্ডের ঘরোয়া টি২০ টুর্নামেন্ট সুপার স্ম্যাশের মুখোমুখি হয়েছিল নর্দার্ন ডিস্ট্রিক্টস ও সেন্ট্রাল ডিস্ট্রিক্টস। সেন্ট্রালের হয়ে ব্যাট করছিলেন শ্রীলংকার সাবেক অধিনায়ক মাহেলা জয়াবর্ধনে।

নর্দার্নের বোলার স্কট কুগেলেইনের একটি বল অফ সাইডে মারতে চেয়েছিলেন মাহেলা। তবে ব্যাটে বল লেগেছে কিনা তা বোঝা যায়নি। তবে উইকেটরক্ষক টিম সেইফার্ট বল ধরে আবেদন করেন। ম্যাচে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করছিলেন বিলি বাউডেন।

তিনি হয়তো ভেবেছিলেন বল মাহেলার ব্যাটে লেগে উইকেটরক্ষকের হাতে গেছে। আউট দেয়ার জন্য আঙুলও তুলতে থাকেন। তবে পরক্ষণেই সিদ্ধান্ত পরিবর্তন করেন বাউডেন।

ওই আঙুল নিয়ে যান মাথায় রাখা হ্যাটের দিকে। হ্যাটটা নেড়েচেড়ে ঠিক করে আবারও স্বাভাবিক ভঙ্গিতে দাঁড়িয়ে যান বিলি। ঘটনার পর মাঠে উপস্থিত দর্শক ও খেলোয়াড় হাসতে থাকেন। তাদের সঙ্গে বিলিও মুচকি হাসেন। -যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)