JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মুশফিককে নিয়ে শঙ্কা!

ক্রিকেট দুনিয়া 26th Dec 2016 at 3:41pm 293
মুশফিককে নিয়ে শঙ্কা!

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৭৭ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। তার ওপর আবার এই ম্যাচে বাঁ পায়ে চোট পেয়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন মুশফিকুর রহিম।

এখন শঙ্কা জেগেছে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন কিনা দলের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

ক্রাইস্টচার্চে টপ অর্ডারে ব্যর্থতার পর বাংলাদেশকে স্বপ্ন দেখাচ্ছিল মুশফিকের ব্যাট। প্রথমে সাকিব-সাব্বির, এরপর মোসাদ্দেকের সঙ্গে জুটি বেঁধে দলকে টেনে নিচ্ছিলেন। তবে ৩৮তম ওভারে দ্রুত একটি সিঙ্গেল নিতে গিয়ে ডাইভ দেন। আর তাতেই ঘটে বিপত্তি। হ্যামিস্ট্রিংয়ের চোট পান। মাঠে সে সময় ফিজিওর পরিচর্যার পর আবারও খেলা শুরু করেন। কিন্তু পারেননি বেশিক্ষণ মাঠে থাকতে। মাঠ ছাড়ার আগে তার ব্যাট থেকে আসে ৪৮ বলে ৪২ রানের একটি দায়িত্বশীল ইনিংস। শেষ পর্যন্ত আর ঝুঁকি নিয়ে মাঠে নামেননি। এরপর মোসাদ্দেক চেষ্টা করলেও হারের ব্যবধান ৭৭ রানের চেয়ে কমিয়ে আনতে পারেননি।

এদিকে, মুশফিকের চোট নিয়ে এখনও স্পষ্ট কিছু জানা না গেলেও একটি সূত্র থেকে জানা গেছে, মুশফিক দ্বিতীয় ওয়ানডেতে খেলতে পারবেন কি পারবেন না তা জানা যাবে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে। তার পায়ে স্ক্যান করানো হবে। নেলসনে ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৪টায়।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)