JanaBD.ComLoginSign Up

‘নূর ভাইকে আদর্শ মানি’

বিবিধ বিনোদন 26th Dec 2016 at 5:15pm 131
‘নূর ভাইকে আদর্শ মানি’

বর্তমান সময়ের ‍ওঠতি অভিনেতা তৌসিফ মাহবুব। খুব বেশিদিন হয়নি শোবিজ অঙ্গনে পা রেখেছেন তিনি। তবে অল্প সময়ের মধ্যে দর্শকমহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন এই অভিনেতা।

অভিনয় ক্যারিয়ারে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ওরফে বাকের ভাইকে ‘আদর্শ’ মানেন তৌসিফ। তবে নিজেকে নায়ক ভাবতে নারাজ এই অভিনেতা। সম্প্রতি রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তৌসিফ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নূর ভাইয়ের অভিনয়ের দারুণ ভক্ত। নূর ভাইকে আদর্শ মানি। কিন্তু নিজেকে কখনই নায়ক ভাবি না।’

টিভি নাটকের বর্তমান অবস্থা নিয়েও কথা বললেন তৌসিফ। তিনি জানান, বিজ্ঞাপনের অত্যাচারে শুধু দর্শকই নয়, সঙ্গে শিল্পীরাও অতিষ্ঠ। যা নিয়ন্ত্রণে নীতি-নির্ধারকমহলের কোনো ভূমিকা নেই। বিষয়টি খুবই দুঃখজনক। এমন চলতে থাকলে দর্শক ধরে রাখা মুশকিল হবে।

অনেক আগে থেকেই অভিনয়ের পোকা মাথায় ঢুকেছে তৌসিফের। তাইতো চাকরি ছেড়ে যোগ দেন অভিনয়ে।

‘অলটাইম দৌঁড়ের ওপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনয় ক্যারিয়ারে পরিবর্তন আসে তার। যার সুবাতাস এখনো তার পেশাগত জীবনে বইছে।

শুধু একক নাটক নয়, তৌসিফ বর্তমানে ব্যস্ত রয়েছেন ধারাবাহিক নাটকের অভিনয় নিয়েও। জানালেন, ভালো গল্প পেলে একক নাটকের পাশাপাশি ধারাবাহিকেও নিয়মিত হবেন তিনি।

খুব শিগগিরই নাট্য পরিচালনায় দেখা যেতে পারে তৌসিফ মাহবুবকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যখন একজন অভিনেতা, পরিচালক হয় তখন অনেক ভালো মানের কাজ বের হয়ে আসে। আমি মাহফুজ ভাইয়ের কাছ থেকে বিষয়টি শিখছি। হয়তো কোনোদিন আমিও পরিচালনায় চলে আসব।’

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)