JanaBD.ComLoginSign Up

আমির স্যার দাড়িতে হাত দিলেই বিরক্ত লাগে: ফতিমা এবং সানিয়া!

বিবিধ বিনোদন 27th Dec 2016 at 8:13am 218
আমির স্যার দাড়িতে হাত দিলেই বিরক্ত লাগে: ফতিমা এবং সানিয়া!

বলিউডের এ বছরের দুই ‘স্টার’ ডেবিউট্যান্ট ফতিমা সানা শেখ এবং সানিয়া মলহোত্র। তাঁদের কাছে এই মুহূর্তে সবচেয়ে বিরক্তিকর কী জানেন? আমির খানের দাড়ি! আপাতত ‘দঙ্গল’এর সাফল্যে লুটোপুটি খাচ্ছেন বলিউডের এ বছরের দুই ‘স্টার’ ডেবিউট্যান্ট— ফতিমা সানা শেখ এবং সানিয়া মলহোত্র।

তাঁদের কাছে এই মুহূর্তে সবচেয়ে বিরক্তিকর কী জানেন? আমির খানের দাড়ি!

এই মুহূর্তে বড় দাড়ি রাখছেন আমির। ‘ঠগ অফ হিন্দুস্থান’ ছবির লুক’এর জন্যই এই দাড়িগিরি! সম্প্রতি ‘কফি উইথ কর্ণে’ এই লুক’এই এসেছিলেন আমির। ‘দঙ্গল’এর স্পেশ্যাল স্ক্রিনিং, যেখানে আমন্ত্রিত ছিলেন সচিন তেন্ডুলকর থেকে রাজ ঠাকরে সকলেই, সেখানেও এক মুখ দাড়ি নিয়ে হাজির আমির! এবং এইসব অনুষ্ঠান আর শো’গুলো একটু খেয়াল করলেই দেখবেন, সারাক্ষণ নিজের লম্বা দাড়ির গায়ে হাত বুলোচ্ছেন আমির! আর এই জিনিসটাই অতিষ্ঠ করে তুলেছে ফতিমা-সানিয়াকে।

সানিয়া বলেছেন, ‘‘সারাক্ষণ দাড়িতে হাত দেওয়ার কী আছে! ব্যাপারটা সত্যিই ইরিটেটিং।’’ ফতিমা আবার খোদ আমিরকেই বলেছেন বিরক্তির কথা, ‘‘ওঁকে তো মাঝে মাঝে বলেই দিই, ‘কেয়া কর রহে হো স্যারজি’!’’ তবে আমির কী বলেছেন এই নিয়ে, সেটা আর জানা যায়নি! আর কী-ই বা বলবেন। ছবি তো একশো কোটির বেঞ্চমার্ক হু়ড়মুড়িয়ে পার করে ফেলেছে!

-এবেলা

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)