JanaBD.ComLoginSign Up

‘কফি উইথ করণ’ প্রসঙ্গে এটা কী বললেন কঙ্গনা!

বিবিধ বিনোদন 27th Dec 2016 at 1:14pm 127
‘কফি উইথ করণ’ প্রসঙ্গে এটা কী বললেন কঙ্গনা!

বরাবরই একটু বেশিই অকপট জবাব দেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। তিনি যেমন অকপট জবাব দেন, তেমনই মজা করতেও পছন্দ করেন, আবার বিতর্কিত মন্তব্যও করেন। আর তাই তাঁর এই স্বভাবের জন্য কিছু মানুষ তাঁকে পছন্দ করেন, আবার কিছু মানুষ করেন না। সম্প্রতি চলা বলিউড পরিচালক করণ জোহরের টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ দর্শক হিমাচলের সুন্দরী কঙ্গনাকে দেখার অপেক্ষা করে আছেন। কিন্তু সূত্র থেকে যা খবর পাওয়া গিয়েছে, তা অনুযায়ী জানা যাচ্ছে যে, এতটাই ব্যস্ত রয়েছেন ‘কুইন’, যে তিনি হয়তো এখনই ‘কফি উইথ করণ’-এ আসতে পারবেন না।

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, কঙ্গনা ‘কফি উইথ করণ’-এ আসার প্রসঙ্গে জানিয়েছেন যে, তিনি এখন কাজ নিয়ে খুবই ব্যস্ত আছেন। তাই তিনি নিজেও জানেন না, যে তিনি আসতে পারবেন কী না। কঙ্গনা বলেন, ‘আসলে আমি কখনও ‘কফি উইথ করণ’ দেখিনি। তাই জানি না এই অনুষ্ঠানে সঙ্গীকে নিয়ে আসার মাপদণ্ডটা ঠিক কী।’

কঙ্গনা রানাওয়াত তিনটি জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী হলেও, তিনি একেবারেই সোশ্যালাইজ নন। তাঁকে কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা যায় না। বিভিন্ন কারণে তিনি খবরের শিরোনামে থাকেন। কখনও বিতর্ককে ঘিরে, আবার কখনও তাঁর অসাধারণ অভিনয়ের কারণে।

তথ্যসূত্রঃ জি নিউজ

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)