JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

প্রেমিকা শহরের বাইরে, এ সুযোগে বিকিনি মডেলের সঙ্গে অন্তরঙ্গ ডিক্যাপ্রিও

বিবিধ বিনোদন 28th Dec 2016 at 5:39pm 402
প্রেমিকা শহরের বাইরে, এ সুযোগে বিকিনি মডেলের সঙ্গে অন্তরঙ্গ ডিক্যাপ্রিও

মনে হচ্ছে, আবারো নতুন কোনো প্রেমিকার সঙ্গে গোপনে অভিসার করেছেন হলিউড তারকা লিওনার্দো ডিক্যাপ্রিও। এই ক্রিসমাসেই নাকি সবার অগোচরে স্বর্ণকেশী নতুন প্রেমিকার সঙ্গে বেশ অন্তরঙ্গ হয়ে উঠেছিলেন ডিক্যাপ্রিও।

বিভিন্ন সূত্র জানায়, বেশ কিছু দিন ধরে নিনা অ্যাগডালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। কিন্তু হঠাৎ করেই সুযোগ পেয়ে লিঞ্জেরি মডেল পেইজি ওয়াকিন্সের সঙ্গে ঘনিষ্ট হয়েছিলেন।

সম্প্রতি ডিক্যাপ্রিও গিয়েছিলেন লস অ্যাঞ্জেলসে। তার সঙ্গে ছিলেন লুকাস হাস এবং টবি ম্যাগুয়ার। এক দল মডেলও ছিল তাদের সঙ্গে। কিন্তু তাদের পিছে লেগে ছিলেন গুপ্তচর। তিনি জানান, সেখানে লিওনার্দো এবং ওয়াটকিন্স বেশ কয়েকবার সবার আড়ালে বিশেষ ডেটিং করেন।

পরে জানা যায়, ফ্লোরিডারর এই বিকিনি মডেলের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছিলেন ডিক্যাপ্রিও। সুযোগটা হলো, তার প্রেমিকা শহরের বাইরে ছিলেন। তিনিও মডেলিং শুটে ব্যস্ত ছিলেন। আর এই সময়ের মধ্যেই নতুন প্রেমিকার সঙ্গে উত্তাপ ছড়ানো সময় কাটালেন 'টাইটানিক' তারকা।

সূত্র জানায়, দারুণ অন্তরঙ্গ ছিলেন তারা। ওয়াটকিন্স ক্যাপ্রিওর কোলে বসে ছিলেন। তাদের চুমুও খেয়েছেন। আসলে এখনো বোঝা যাচ্ছে না, তারা পুরোদমে প্রেম শুরু করলেন? নাকি কেবল সময়টা উপভোগ করছেন? তবে তারা যে প্রেমিক জুটি নয় এটা নিশ্চিত বোঝা গেছে।

ওয়াটকিন্সকে দেখা গেছে জিকিউ ম্যাগাজিনে। তাকে একটি ম্যাক্সিকান টাকো স্ট্যান্ডে খেতে দেখা গেছে।

ডিক্যাপ্রিও এবং অ্যাগডাল প্রেম করছেন জুন থেকে। তাদের একসঙ্গে তুলুম এবং মেক্সিকোকে দেখা গেছে। গত সপ্তাহে প্রেমিকা সৈকতে শুটিংয়ের কাজে গিয়েছিলেন। তারা চার্লসটনে থ্যাঙ্কসগিভিং ডে'ও পালন করেন। এ ছাড়া গত মাসে ফ্রান্সের পলিনেশিয়ার বিলাসবহুল প্রাইভেট দ্বীপে বেশ সময় কাটিয়ে আসেন।

আরেক সূত্র জানায়, এখনো ডিক্যাপ্রিও এবং অ্যাগডাল অনেক ভালো সময় কাটাচ্ছেন।

কিন্তু ডিক্যাপ্রিও'র এক মুখপাত্র জানান, এই কাহিনী পুরোপুরি মিথ্যা। যারা বলছেন তারা বানিয়ে বলছেন। যেখানকার কাহিনী বানিয়ে বলা হয়েছে সেখানে যাননি লিওনার্দো। তিনি বন্ধুদের নিয়ে একটি ছুটির পার্টিতে ছিলেন।

তথ্যসূত্রঃ ফক্স নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)