JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

চঞ্চল-নিশোর ‘ইনডিসিপ্লিন’

নাটক ও টেলিফিল্ম 29th Dec 2016 at 5:58pm 269
চঞ্চল-নিশোর ‘ইনডিসিপ্লিন’

আরটিভিতে ৩০ ডিসেম্বর, শুক্রবার থেকে শুরু হচ্ছে নতুন এক ঘন্টার ধারাবাহিক নাটক ‘ইনডিসিপ্লিন’। হামেদ হাসান নোমানের রচনা ও মিলন ভট্টাচার্য্যর পরিচালনায় নাটকটি প্রচার হবে শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ১০ মিনিটে।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফরান নিশো, আনিকা কবির শখ, অপর্ণা, ফারুক আহমেদ, আব্দুল্লাহ রানা, শিরিন বকুল, শেলী আহসান, তারিক স্বপন, কাজী উজ্জল, সামীম, জামিল, নয়ন, শিখা মৌ, নিকুল, রাখী চৌধুরী, বর্ষা, তিতান চৌধুরীসহ আরও অনেকে।

নাটকটির গল্প এমন, চৌধুরী সাহেবের দুই ছেলে। বড় ছেলে আসিফ (চঞ্চল চৌধুরী) আর ছোট ছেলে ইমরান (আফরান নিশো)। জন্ম থেকে আসিফের একটি সমস্যা রয়েছে। পাঁচ ফুট দূরে কোনও কিছু সে খালি চোখে দেখতে পায়না। আবার চশমা পরলে সর্বোচ্চ ৩০ ফুট পর্যন্ত দেখলেও, কখনও কখনও পাঁচ ফুটের মধ্যেকার বস্তু তার সামনে দৃশ্যমান হয় না।

আর এই জন্যই একদিন সে একটু দুরের ফুটওভার ব্রিজ দেখতে পায়নি বলে মূল সড়ক হেঁটে ক্রস করার কারণে তাকে জরিমানাও দিতে হয়েছে। তবে সে সব কিছুই টাইম টু টাইম করতে চায়।

আর এই জন্য ঘড়ির কাঁটা ৫ মিনিট অ্যাডভান্স করে চলে।
অন্যদিকে আসিফের ঠিক উল্টো ঘটনা ছোট ভাই ইমরানের বেলায়। একটি প্রইভেট ইউনিভার্সিটিতে অধ্যয়নরত। একেক সময় এক একটি কাজ করতে পছন্দ করে সে। ইদানিং সে নিজেকে একজন বড় বক্সার হিসেবে তৈরি করতে চায়। আর এই জন্য সে নিয়মিত একজন ওস্তাদের কাছ থেকে শিক্ষাও নিচ্ছে।

দুই ভাইয়ের এমন কিছু মজার ঘটনা নিয়ে এগিয়ে যাবে ‘ইনডিসিপ্লিন’-এর গল্প।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 17 - Rating 1.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)