JanaBD.ComLoginSign Up

নতুন বছরে নতুন লুকে আসছেন শাকিব খান

সিনেমা জগৎ 30th Dec 2016 at 4:33pm 825
নতুন বছরে নতুন লুকে আসছেন শাকিব খান

নিজেকে ভেঙে নতুন এক রূপে ‘শিকারী’ ছবিতে হাজির হয়েছিলেন শাকিব খান। শরীরের বাড়তি মেদ কমিয়ে ও নতুন হেয়ার স্টাইলের শাকিবকে দর্শকরা হতাশ করেননি। বেশ রাজকীয় সম্মানে গ্রহণ করেছেন তাকে।

ফলে এ নায়ক তার কাছে দর্শকদের চাওয়া-পাওয়ার বিষয়টি ভালোই আন্দাজ করতে পেরেছেন। তাই আগামী ছবিগুলোতেও দর্শকদের মনঃপূত চরিত্র আর নতুন নতুন গেটাপে হাজির হবেন বলে আগেই জানিয়েছিলেন।

তার ধারাবাহিকতায় নতুন বছরে নতুন ছবিতে একেবারে ভিন্ন এক শাকিব খান হয়েই দর্শকদের সামনে হাজির হবেন এ তারকা। আর নতুন লুকের সেই ছবির নামই হচ্ছে ‘নবাব’।

বর্তমানে এ ছবির শুটিং নিয়েই ভারতে দিন কাটাচ্ছেন তিনি। এতে মুখে খোঁচা খোঁচা দাড়ি, নবাবী স্টাইলে গোঁফ, আকর্ষণীয় হ্যান্ডসাম ফিগারে দেখা যাবে তাকে। মোটকথা ছবির নামের সঙ্গে মিল রেখে নবাবী স্টাইলেই হাজির হবেন তিনি।

ভারত থেকে নবাবের শুটিং শেষ করে আগামী ২ জানুয়ারিতে দুই বা তিন দিনের জন্য দেশে আসবেন বলে জানা গেছে। এরপর আবার ছবিটির শুটিংয়ের জন্য থাইল্যান্ডে উড়াল দেবেন ঢাকাই ছবির কিং খান। আর সেখানেই নবাবের ক্যামেরা ক্লোজ করা হবে।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ছবিটি। এটি পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী। আগামী ভালোবাসা দিবসে মুক্তি দেয়ার লক্ষে নির্মিত হচ্ছে নবাব।

সূত্রঃ যুগান্তর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)