JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

টিভিতে আজকের চলচ্চিত্র : ৩১ ডিসেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 31st Dec 2016 at 2:24am 278
টিভিতে আজকের চলচ্চিত্র : ৩১ ডিসেম্বর, ২০১৬

লাল টিপ : অভিনয়ে ইমন, কুসুম সিকদার, এ টি এম শামসুজ্জামান। পরিচালক স্বপন আহমেদ। দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : শৈশব থেকেই ফ্রান্সে থাকে নিধি। বিদেশি সংস্কৃতি ও জীবনযাত্রার সঙ্গে তাল মেলাতে পারে না সে। বারবার প্রতারিত হয়। পরিচয় হয় অর্ণবের সঙ্গে। কর্মসূত্রে প্যারিসে এসেছে সে। অর্ণবের প্রতি ক্রমেই দুর্বল হয়ে পড়ে নিধি। ঘটনাক্রমে দুজনই ফিরে আসে বাংলাদেশে।

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, মিঠুন চক্রবর্তী প্রমুখ। পরিচালক রবি কিনাগি। সকাল ১১টা ৫৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছেলেদের মিথ্যা প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয় মারিয়া। তার ফাঁদে পড়েই শুভর বন্ধু অপূর্ব দাস হারিয়েছে অনেক টাকা।

মারিয়াকে শায়েস্তা করতে তার সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে শুভ। কিন্তু মারিয়া সত্যিই ভালোবেসে ফেলে শুভকে। এদিকে মারিয়ার অন্যত্র বিয়ে ঠিক হয়ে আছে।

রাগিণী এমএমএস : অভিনয়ে রাজকুমার রাও, কাইনাজ মতিবালা, রজত পাল প্রমুখ। পরিচালক পবন কৃপালানি। রাত ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : অ্যাডভেঞ্চারের আশায় জঙ্গলের এক কুটিরে রাত কাটাতে যায় রাগিণী ও উদয়। উদয়ের পরিকল্পনা, রাগিণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে সেই দৃশ্য লুকানো ক্যামেরায় ধারণ করবে। এমন সময় সেখানে উপস্থিত হয় রাগিণীর বান্ধবী পিয়া ও তার প্রেমিক বিশাল। বিশাল জানায়, এই কুটিরে একজন ডাইনি থাকে। ভয় পেয়ে পিয়া ও বিশাল চলে গেলেও উদয় তার মনোবাসনা পূর্ণ করতে থেকে যায়।

হিটম্যান—এজেন্ট ৪৭ : অভিনয়ে রুপার্ট ফ্রেন্ড, হানা ওয়্যার প্রমুখ। পরিচালক আলেকজান্ডার ব্যাচ। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : শক্তি, গতি ও বুদ্ধিমত্তায় অসাধারণ গোয়েন্দা ৪৭। সে গোপন বেসরকারি সংস্থা ইন্টারন্যাশনাল কন্ট্রাক্ট এজেন্সির হয়ে কাজ করে। তার সঙ্গে কাতিয়া নামের এক নারীর পরিচয় হয়। কাতিয়ার বাবা ড. লিটভ্যানকোকে বন্দি করে রেখেছে ইন্টারন্যাশনাল টেররিস্ট অর্গানাইজেশনের চেয়ারম্যান লে. ক্লার্ক। কাতিয়ার অপহূত বাবাকে উদ্ধারে শুরু হয় এজেন্ট ৪৭-এর গুপ্ত অভিযান।

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)