JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নতুন প্রেমে মজেছেন আয়নাবাজির নাবিলা!

বিবিধ বিনোদন 31st Dec 2016 at 7:35am 301
নতুন প্রেমে মজেছেন আয়নাবাজির নাবিলা!

চলতি বছর ২০১৬ শেষ হতে আর মাত্র কিছু ঘন্টা। তবে এই বছরে বাংলাদেশের চলচ্চিত্র ছিল একটু ভিন্ন ধারার যা অন্যান্য বছরের তুলনায় অনেকটা এগিয়ে। এই বছরে দেশে মুক্তি পেয়েছে ভিন্ন ধারার অনেক ছবি। তার মধ্যে অন্যতম ছিল ‘আয়নাবাজি’। দর্শকমহলে এই ছবি নিয়ে প্রবল আগ্রহ। আর এই ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার।

আয়নাবাজিতে অভিনয় করে প্রশংসিত হয়েছে দর্শকমহলে। সাবলিল অভিনয় সমালোচকদেরও মোহিত করেছে। পর্দায় মজেছিলেন আয়নার প্রেমে। এবার ব্যক্তিগত জীবনেও এলো প্রেম! বছরটা সবমিলিয়ে দারুণ কাটলো তার। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন নাবিলা। এতে শুধু প্রেমিকের হাত দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, পরের বছরটা ভালো কাটুক।

মিডিয়ায় জোর গুঞ্জন চলছে, সেই তরুণের সঙ্গেই প্রেম চলছে তার।

উল্লেখ্য, নাবিলার শুরুটা উপস্থাপনার মধ্য দিয়ে। ২০০৬ সালে বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে‘ অনুষ্ঠানটি প্রথমবারের মতো উপস্থাপনা করেছেন তিনি। এরপরে তিনি টেলিভিশনের বিভিন্ন ধরনের অনুষ্ঠানসহ আইসিসি বিশ্বকাপ ক্রিকেট ও টি–টোয়েন্টি বিশ্বকাপ আসরের মতো বিশ্বমাতানো আসরগুলোতে তিনি উপস্থাপনা করেন।

উপস্থাপনায় আসার আগে নাবিলা শার্প ব্লেডের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অভিনয় করেন। এছাড়া ফেয়ার অ্যান্ড লাভলী, বাংলালিংক থ্রি জি, আমিন জুয়েলার্সের বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)