JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হঠাৎ কী হলো মাহমুদউল্লাহর!

ক্রিকেট দুনিয়া 31st Dec 2016 at 5:32pm 824
হঠাৎ কী হলো মাহমুদউল্লাহর!

গত দুটি বছর বাংলাদেশ দলের সাফল্যে সামনের কাতারে থেকে যাঁরা ভূমিকা রেখেছেন, তাঁদের মধ্যে উল্লেখযোগ্য মাহমুদউল্লাহ। মিডলঅর্ডার ব্যাটিংয়ে বাংলাদেশ দলের আস্থার প্রতীক বলা হয় তাঁকে। অথচ বেশ কিছুদিন ধরে হাসছে না তাঁর ব্যাট।

চলমান নিউজিল্যান্ড সিরিজের তিনটি ওয়ানডের একটিতেও ব্যাট হাতে সাফল্য পাননি মাহমুদউল্লাহ। প্রথম ম্যাচে শূন্য, দ্বিতীয় ম্যাচে ১ এবং তৃতীয় ম্যাচে ৩ রান নিয়ে সাজঘরে ফিরেছেন তিনি।

তাই এখন আলোচনা শুরু হয়ে গেছে, হঠাৎ কী হলো এই অভিজ্ঞ ব্যাটসম্যানের। কারণ, এর আগে কখনোই তাঁকে এতটা ব্যর্থরূপে দেখা যায়নি। তাহলে কি মাহমুদউল্লাহ ফর্মখরায় ভুগছেন।

বাংলাদেশ দলে যে কয়জন ব্যাটসম্যান নিজের ব্যাটিং নিয়ে অনেক বেশি ভাবেন এবং এর জন্য পরিশ্রমও করেন, তাঁদের মধ্যে একজন মাহমুদউল্লাহ। তাঁর ব্যর্থতা দলের জন্য চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

চোটের কারণে মুশফিকুর রহিম দলে নেই, মাহমুদউল্লাহ ফর্মখরায়। সে কারণে বাংলাদেশ দলের ব্যাটিংয়ে দুর্দশা ভালোভাবেই ফুটে উঠেছে। বিশেষ করে গত দুটি ম্যাচে মিডলঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। ওপেনাররা ভালো ভীত গড়ে দিলেও মিডলঅর্ডারদের ব্যর্থতায় দল সাফল্য পাচ্ছে না।

অবশ্য গত অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের তাঁর পারফরম্যান্স ছিল চোখে পড়ার মতো। এখন পর্যন্ত তাঁর পাওয়া দুটি শতকই এ কন্ডিশনে হয়েছে। তা ছাড়া হ্যামিলটনে নিউজিল্যান্ডের বিপক্ষে তাঁর ১২৩ বলে ১২৮ রানের ইনিংসটি এখনো হয়তো অনেকেই ভোলেনি। সেই তিনিই কি না একই কন্ডিশনে এবার চরমভাবে ব্যর্থ হচ্ছেন। কেন?

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)