JanaBD.ComLoginSign Up

১০ বছর বয়সে প্রেমে পড়েন শিনা!

বিবিধ বিনোদন 1st Jan 2017 at 9:37am 161
১০ বছর বয়সে প্রেমে পড়েন শিনা!

শিনা চৌহান—ভারতের মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা। ১০ বছর বয়সেই প্রথম প্রেমে পড়েন জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী। এনটিভি অনলাইনের সঙ্গে আলাপে প্রথম প্রেমের কথা ছাড়াও জীবনের উল্লেখযোগ্য প্রথম অনেক ঘটনার কথা তিনি বলেছেন।

প্রথম স্কুল : কলকাতার লরেটো স্কুল।

প্রথম শিক্ষক : একজন খ্রিস্টান শিক্ষক ছিলেন। নাম মিস সিলভা ম্যাম। আমি স্কুলে অনেক দুষ্টুমি করতাম। তারপরও শিক্ষকদের অনেক ভালোবাসা পেয়েছি। আমি আমার শিক্ষকদের অনেক প্রিয় ছিলাম। তাঁরা আমার যত্ন নিতেন। আর স্টুডেন্ট হিসেবেও আমি ভালো ছিলাম।

প্রথম অভিনয় : আমি পাঁচ বছর কলকাতায় মঞ্চনাটকে অভিনয় শিখেছি। প্রথম উইলিয়াম শেকসপিয়ারের ‘মিডসামার নাইটস ড্রিম’ নাটকে অভিনয় করেছি।

প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানোর অভিজ্ঞতা : আমি প্রথম মালায়ালাম ফিল্মে অভিনয় করেছি। ছবির নাম ‘ট্রেন’। ছবিতে মালায়ালাম সিনেমার তারকা মাম্মত্তির সঙ্গে প্রথম অভিনয় করেছিলাম। আমি খুব নার্ভাস ছিলাম। কিন্তু মনে মনে ছিলাম ভীষণ উচ্ছ্বসিত।

প্রথম পারিশ্রমিক : আমার প্রথম পারিশ্রমিক ছিল দুই হাজার রুপি। মিস কলকাতা হওয়ার পর একটি বিজ্ঞাপনের মডেল হয়ে প্রথম এই পারিশ্রমিক পেয়েছিলাম। সম্ভবত দুই হাজার রুপি দিয়ে মায়ের জন্য একটা উপহার কিনেছিলাম আর কিছু রুপি আমার জন্যও খরচ করেছি।

প্রথম পরা শাড়ি : স্কুলে পড়ার সময় প্রথম শাড়ি পরেছিলাম। একটা নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শাড়ি পরতে হয়েছিল।

প্রথম প্রেম : ১০ বছর বয়সে আমি কারাতে শিখেছিলাম। মা আমাকে কারাতে শেখাতে নিয়ে যেতেন। পাঁচ বছর কারাতে শিখেছি। সেখানে কারাতে শিখতে আসা এক ছেলেকে আমার খুব ভালো লাগত। সেই ছেলে ছিল আমার প্রথম ক্রাশ কিংবা প্রেম বলতে পারেন। কারাতে শেখার সময় কথা বলা যেত না। কিন্তু আমি সুযোগ পেলে দুষ্টুমি করে ওকে মার দিতাম।

প্রথম পড়া গল্পের বই : আমি রূপকথার গল্প খুব পছন্দ করতাম। এমনকি এখনো করি। জীবনে প্রথম সিনডারেলা গল্পই পড়েছি। সিনডারেলার চরিত্র আমার অনেক অনেক প্রিয়। রূপকপার গল্প নিয়ে চলচ্চিত্রে আমার কখনো অভিনয় করা হয়নি, যদি কখনো করতে পেতাম তাহলে দারুণ হতো।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)