JanaBD.ComLoginSign Up

টি-টোয়েন্টির ভেন্যুতে টাইগাররা

ক্রিকেট দুনিয়া 1st Jan 2017 at 11:36am 412
টি-টোয়েন্টির ভেন্যুতে টাইগাররা

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শেষ। সফরকারী বাংলাদেশের বিপক্ষে এবার স্বাগতিক নিউজিল্যান্ড খেলবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে সিরিজ খেলে নেলসন পর্ব শেষ করে বাংলাদেশ দল এখন নেপিয়ারে।

রোববার (০১ জানুয়ারি) নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুর ১২টায় ভাড়া করা একটি বিমানে নেলসন ছাড়ে টাইগাররা।

মঙ্গলবার (০৩ জানুয়ারি) নেপিয়ারের ম্যাকলিন পার্কে হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ইতোমধ্যে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইনজুরিতে থাকা মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর পরিবার নেলসন থেকে তাদের সঙ্গী হয়েছে বলে জানা যায়। নেপিয়ারে যাচ্ছেন সাকিব আল হাসানের পরিবার।

নেপিয়ারে প্রথম টি-টোয়েন্টি খেলে ৪ জানুয়ারি বাংলাদেশ দল যাবে মাউন্ট মঙ্গানুইয়ে। সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি হবে সেখানে।

এদিকে, দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা আশাবাদী, বাংলাদেশ দল দারুণভাবে ফিরে আসবে। ফিরে আসার সুযোগ রয়েছে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। আগামী ০৩ জানুয়ারি প্রথম ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

বাংলাদেশ সময় দুপুর ১২টায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি ০৬ জানুয়ারি সকাল ৮টায় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ ০৮ জানুয়ারি সকাল ৮টায় শুরু হবে।

১২ জানুয়ারি শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। আর ২০ জানুয়ারি শেষ টেস্টের মধ্যদিয়ে বাংলাদেশের সফর সমাপ্ত হবে। টেস্ট ম্যাচগুলো বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে।

সূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 3.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)