JanaBD.ComLoginSign Up

ওয়েস্ট ইন্ডিজকে দেশের মাটিতে আমন্ত্রণ জানালো পাকিস্তান

ক্রিকেট দুনিয়া 1st Jan 2017 at 10:06pm 291
ওয়েস্ট ইন্ডিজকে দেশের মাটিতে আমন্ত্রণ জানালো পাকিস্তান

পাকিস্তানের মাটিতে ২ ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে প্রস্তাব পাঠিয়েছে পিসিবি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাহী কটিমির চেয়ারম্যান নাজম শেঠি জানিয়েছেন এ সংবাদ। সংবাদ দেশটির প্রধান সংবাদ মাধ্যম ডনের।

নাজম শেঠি জানিয়েছেন, দেশের মাটিতে ক্রিকেট ফেরাতে জোর তৎপরতা চালাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। মার্চে ওয়েস্ট ইন্ডিজ দল ইংল্যান্ডের মাঠিতে সিরিজ খেলবে। দুই দলের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবে ৯ মার্চ। এর পরপরই ১১ ও ১৫ মার্চ নিজেদের দেশের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলতে চায় তারা।

পাকিস্তানকেও যুক্তরাষ্টের ফ্লোরিডায় খেলতে আমন্ত্রণ জানিয়ে রেখেছে ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তান শর্ত সাপেক্ষে সেখানে খেলতে রাজি। যদি মার্চে এই টি-টোয়েন্টি ম্যাচ দুটি খেলতে পাকিস্তান সফর করে ক্যারিবীয়রা, তবেই ফ্লোরিডায় খেলতে যাবে তারা।

২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর বোমা হামলার পর থেকেই পাকিস্তান থেকে এক রকম নির্বাসিত হয়ে পড়েছে ক্রিকেট। ক্রিকেটের প্রধান দলগুলো মুখ ফিরিয়ে রেখেছে দেশটিতে ক্রিকেট খেলা থেকে।

পাকিস্তানের ঘরোয়া ফ্রাঞ্চাইজি লিগ সিপিএলের আগামী আসরের ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে লাহোরেই। এর ঠিক পরই এই শহরে আন্তর্জাতিক ক্রিকেট আয়োজন করে ক্রিকেট বিশ্বকে বার্তা দিতে চায় পাকিস্তান। দেশটি যে ক্রিকেটের জন্য আগের থেকে নিরাপদ সেটিই বোঝানোর চেষ্টা করেছেন পিসিবির এই কর্মকর্তা।

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 4.2 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)