JanaBD.ComLoginSign Up

সুজান ও সন্তানদের সঙ্গে হৃতিকের বর্ষবরণ!

বিবিধ বিনোদন 2nd Jan 2017 at 2:54pm 193
সুজান ও সন্তানদের সঙ্গে হৃতিকের বর্ষবরণ!

হৃতিক রোশন আর সুজান খানের সুখের সংসার টিকেছে ১৪ বছর। ২০১৪ সালে তাঁরা বিচ্ছেদের পথে হাঁটেন। তাঁদের ভাঙা সংসারে রয়েছে দুই সন্তান। নিজেরা একসঙ্গে না থাকলেও সন্তানদের কথা ভেবেই হৃতিক ও সুজান একত্র হলেন নববর্ষ উদযাপনে।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাতে তাই জানা যায়, ২০১৭ সালের প্রথম দিনটি দুই ছেলে হৃহান ও হৃদানের ভালোই কেটেছে মা ও বাবার সঙ্গে।

এমনিতে নিজের অবসর সময়ে দুঃসাহসিক কাজ করতে পছন্দ করেন অ্যাডভেঞ্চারপ্রিয় হৃতিক। তাই সন্তানদের সঙ্গে অবসর সময় কাটানোকেও তিনি করতে চেয়েছিলেন রোমাঞ্চকর। সে জন্য ডিসেম্বরে ছেলেদের নিয়ে হৃতিক চলে যান ফ্রান্সের আল্পস পর্বতের বরফে স্কি করতে, নদীর বোটিংও করেছেন তাঁরা। সঙ্গে ছিলেন সুজান খান। ফ্রান্সে বড়দিন উদযাপনের পর তাঁরা চলে যান দুবাইয়ের সমুদ্রসৈকতে। সেখানেই তাঁরা পালন করেন নববর্ষ।

নতুন বছরের প্রথম দিন ছেলেদের সঙ্গে কাটানোর আনন্দঘন মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন হৃতিক। ছবিটি দেখে মনেই হয়নি তাঁদের মধ্যে কোনো দূরত্ব রয়েছে।

‘নতুন বছর। নতুন সুযোগ জীবনকে উজ্জ্বল ও ভালো করার। ...আমি ও আমার ছেলেদের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’ সামাজিক যোগাযোগের মাধ্যমে এমনটাই লিখেছেন এই অভিনেতা।

২০১৬ সালটি হৃতিকের জন্য অতটা সাফল্যময় ছিল না। তাঁর ছবি ‘মহেঞ্জো দারো’ বক্স-অফিসে তেমন সাড়া জাগাতে পারেনি। এ ছাড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানওয়াতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখরোচক গল্পও বেশ চাউর হয়েছিল। দেখা যাক, এই বছর হৃতিকের জীবনে নতুন কী নিয়ে আসে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)